বিনোদন

গাড়ির সিটে পুচকে ইউভানকে নিয়ে পুরো শহর ঘুরে বেড়ালেন শুভশ্রী, তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তাকে অনেক সিনেমাতে অভিনয় করতে দেখা গেছে। সম্প্রতি এই নায়িকা মা হয়েছেন। শুভশ্রীর ছেলে হওয়ার সাথে সাথেই ছেলে রীতিমতো সেলিব্রিটি হয়ে গেছে। তার মধ্যে যে সে নয় রাজ্ শুভশ্রীর ছেলে বলে কথা। প্রতিনয়ত সোশ্যাল মিডিয়ায় আপডেট চলতে থাকে ছেলেকে নিয়ে।

ইনস্টাগ্রামে শুভশ্রীর জনপ্রিয়তা কিন্তু কম নয়। শুভশ্রী গাঙ্গুলির পোস্ট করা সর্বশেষ ভিডিওটি দর্শকদের মন জয় করেছে। ভিডিওটিতে দেখা গেছে শুভশ্রী তার ছোট্ট সন্তান ইউভানও শ্বাশুড়ীকে নিয়ে মনের আনন্দে ঘুরে বেড়াচ্ছেন। তার সন্তানকে গাড়ির সিটে বসিয়ে সিট্ বেল্ট দিয়ে বেঁধে দিয়েছে কিন্তু ছোট বাচ্চা তাই শুভশ্রী জাপটে ধরে রেখেছেন যাতে কোনো অসুবিধা না হয়।

রাজ্ -শুভশ্রী তারকা টলিউডে বেশ জনপ্রিয়। মাঝে মধ্যেই তাদেরকে ইনস্টাগ্রামে দেখা যায়। ইনস্টাগ্রামে তারা নানা রকমের ভালোবাসার ছবি, রিল ভিডিও এবং বন্ধুদের সংঘে বুমেরাং এ লিপ্ত শুভশ্রীর ছবি সমস্ত কিছু শেয়ার করে থাকেন। শুভশ্রীর মা হওয়ার খবর থেকে মা হওয়া পর্যন্ত যাবতীয় খবর তাদের ফ্যানেদের সাথে শেয়ার করে গেছেন। কিছুদিন আগেও শীতের সকাল, সবুজ লনে বসে টলিউডের তারকা পরিবারের সঙ্গে একসঙ্গে বসে থাকতে লক্ষ্য কর যায়। তবে অভিনেত্রী এক নয় তার সঙ্গে ছিলেন পরিচালক রাজ্ চক্রবর্তীর মা অর্থাৎ শুভশ্রীর শ্বাশুড়ি। এসব তো আছেই তাছাড়াও বিভিন্ন পুজো ও যেকোনো অনুষ্ঠানের ছবি সবসময় ঘুরপাক খায় শুভশ্রীর সোশ্যাল মিডিয়া পেজে।

অভিনয় জগতেও রয়েছে বিশেষ জনপ্রিয়তা। রাজ্ চক্রবর্তীর পরিচালিত ‘পরিণীতা’ ছবিতে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছিলেন শুভশ্রী। তবে ‘ধর্মযুদ্ধ’র পরে আর কোনো ছবিতে তেমন অভিনয় করতে দেখা যায়নি শুভশ্রীকে। বছরের শুরুতেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবিটি। তবে কবে মুক্তি পাচ্ছে ‘ধর্মযুদ্ধ’ সেই প্রতীক্ষায় অনুরাগীরা।

Back to top button