বিনোদনভাইরাল ভিডিও

সিরিয়ালের রূপ ছেড়ে নতুন রূপে ধরা দিলেন ‘রানী রাসমণি’র মা ভবতারিণী, রইলো ভিডিও

জী বাঙালির একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘করুণাময়ী রানী রাসমণি’ সন্ধে নামতেই এই ধারাবাহিক দেখার জন্য সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে। গত ৪ বছর ধরে ধারাবাহিক চললেও কেউ বিরক্ত হয়নি তাদের অভিনয়ে। রামকৃষ্ণের আরাধনা, মায়ের প্রতি প্রেম, কখনো মায়ের কঠিন রূপ তো কখনো নরম মন – সব মিলিয়ে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে রাণীমা ছাড়াও মা ভবতারিণী হয়ে উঠেছেন দর্শকদের আকর্ষণের চরিত্র। এখন ভাবছেন কে এই মা ভবতারিণী?

এই ধারাবাহিকে রানীমার চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী দিতিপ্রিয়াকে। রামকৃষ্ণের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌরভ সাহা। তাদের দুজনের অভিনয়তেই জমে উঠেছে ধারাবাহিক। দুজনেই দর্শকদের খুব জনপ্রিয়। এই ধারাবাহিকে আরো একজন আছেন তিনি হলেন মা ভবতারিণী। তিনিও বেশ জনপ্রিয় কিন্তু এই ভবতারিণী শুধু করুণাময়ী রানি রাসমণি ধারাবাহিকে আছেন এমনটা নয়। সন্ধ্যার পর রোজ রাতে আসেন সোহিনী ম্যাডামের চরিত্রে। কে এই সোহিনী ম্যাডাম?

তিনি শুধু রানী রাশমনিতেই অভিনয় করেন না তার পাশাপাশি তিনি ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকেও অভিনয় করছেন। এক্কেবারে শার্ট, বুট, কোর্ট পরে সে পুরো ফিট। একদিকে নরম মাটির মা, অন্যদিকে আধুনিকা অফিস কর্মচারী।অভিনেত্রী দুদিকেই ঠিকঠাক ভাবে বজায় রেখেই চলছেন। পুরো নাম তনুশ্রী ভট্টাচার্য বসু। ২০১৩ তে প্রথম ক্যামেরার সামনে আসেন তনুশ্রী। লকডাউন চলাকালীন মা ভবতারিণীর চরিত্র পান। তাই তার কাছে এই কাজ আশীর্বাদ।

অভিনেত্রী শুধুমাত্র ধারাবাহিকের নন তার পাশাপাশি অভিনেতা জিতের সাথে টলিউডে একটি সিনেমাতে অভিনয় করেছেন। ২০১৪ তে জিৎ এর গেম সিনেমায় ছোট বোনের চরিত্রে অভিনয় করেন তিনি। ২০১৯ এ বিয়ে করেন এই অভিনেত্রী তনুশ্রী।

Back to top button