বিনোদন

Bhaswar Chatterjee: পরনে রাজগুরুর বেশ, কণ্ঠে কঙ্গনা রানাওয়াত, হুবহু নকল করলেন ভাস্বর!

এই মুহূর্তে ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ ধারাবাহিকে রাজগুরুর চরিত্রে অভিনয় করছেন ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। সম্প্রতি একটি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন। তবে ইন্সটাগ্রাম রিলটি বিশেষ কারণ ভাস্বর এক বিশেষ অভিনেত্রীকে অনুকরণ করেছেন এই রিলে।

ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে ভাস্বর কিন্তু কোনো ক্যাপশন দেননি। তিনি হ্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন কঙ্গনা রানাওয়াত (Kangana Ranawat)-এর নাম। ইন্সটাগ্রাম রিলটিতে বলা হচ্ছে, কঙ্গনা রানাওয়াত স্পেশ‍্যাল অ্যাকসেন্ট খুব সেক্সি। সেটা আবারও বলার অনুরোধ রয়েছে ভিডিওতে। এরপর কিছু শব্দ উচ্চারণ করা হচ্ছে যার সঙ্গে লিপ সিঙ্ক করেছেন ভাস্বর। শব্দগুলি হল কঙ্গনার অধিক ব্যবহৃত শব্দ ‘নেপোটিজম’, ‘অর্ণবজী’, ‘লেবারুজ’, ‘মাদার অফ অল ফাদারস’, ‘ন‍্যাশনাল অ্যাওয়ার্ড’, ‘পদ্মশ্রী’, ‘বি গ্রেড হিরোইনস’, ‘আউটসাইডারস’, ‘প্রোপাগান্ডা’।

রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharjee), রেশমি মিত্র (Reshmi Mitra), শ্রীতমা রায়চৌধুরী (Sreetoma Roychowdhury)-দের অত্যন্ত পছন্দ হয়েছে ভাস্বরের ইন্সটাগ্রাম রিল। এত কিছু করেও ইন্সটাগ্রাম রিলটিতে চারশোর কম লাইক হয়েছে। যা প্রমাণ করে দিচ্ছে, সব বিতর্কের উর্ধ্বে উঠে কঙ্গনা ‘থালাইভি’-ই থাকবেন। এই বিতর্কটুকুও হতো না, যদি ত্রেতা যুগে মা সীতা অগ্নিপরীক্ষা না দিতেন।

গত মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন ভাস্বর। 14 ই অগস্ট রাতের দিকে বুকে ব্যথা অনুভব করায় ভাস্বর ভেবেছিলেন, তাঁর হজমের সমস্যা হয়েছে। ফলে অনেকগুলি হজমের ওষুধ খেয়েছিলেন তিনি। কিন্তু রাত অবধি ব্যথা না কমায় নিকটবর্তী একটি বেসরকারী হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। 16 ই অগস্ট আল্ট্রাসোনোগ্রাফিতে দেখা যায় তাঁর পিত্তথলিতে একটি পাথর হয়েছে। তড়িঘড়ি তাঁর ল্যাপ্রোস্কোপিক অস্ত্রোপচার করা হয়। জানা যায়, তাঁর পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। অস্ত্রোপচার করার ফলে যা রোধ করা গেছে। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে আবারও কাজে ফিরেছেন ভাস্বর।

 

View this post on Instagram

 

A post shared by Bhaswar Chatterjee (@bhaswarofficial)

Back to top button