বিনোদন

‘কপিল শর্মা শো’-তে আবার আসছেন ভারতী সিং, জনপ্রিয় কমেডিয়ান মুখ খুললেন মিডিয়ায়

টিভির পর্দায় জনপ্রিয় কমেডিয়ান বলে পরিচিত যে যুগল সকলকেই হাসিয়ে করেন উপার্জন। তারাই নাকি বাস্তব জীবনে জীবনের আনন্দ খুঁজে পেতে সেবন করেন গাজা ! আর এই খবরে অবাক হয়ে যায় টেলিভিশিনের দর্শক সহ নেটিজেনরা। পিটিআই সূত্রের খবর অনুযায়ী এক মাদক ব্যবসায়ীকে জেরা করার পরেই সামনে আসে টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিং ও তার স্বামীর নাম। আর তারপরেই সকলের অজান্তেই হঠাৎ করেই ভারতী সিং -এর বাড়িতে ও অফিসে তল্লাশি চালায় NCB আর সেই বাড়ি থেকে উদ্ধার করা হয় মাদক।

সবার প্রথমে বাড়ি তারপর অফিস থেকে উদ্ধার করা হয় ৮৬.৫ গ্রাম গাঁজা। দুজনকে ডেকে পাঠানো হয় তদন্তকারী অফিসাররা। অফিসারদের কড়া জিজ্ঞাসাবাদের সামনে পরে তারা শেষ পর্যন্ত স্বীকার করে নেয় যে তারা অবসর সময়ে গাঁজা সেবন করতেন। এরপর েকে েকে গ্রেফতার কড়া হয় ভারতী ও তার স্বামী হর্ষ কে। তাদের আদালতে তোলা হলে আদালত তাদের ১৪ দিনের জন্য পুলিশি হেফাজতে থাকার নির্দেশ দেয় যদিও ২৩ নভেম্ববের তারিখে ১৫ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়ে যান এই তারকা দম্পতি।

টেলিভিশনের এই দুই কমেডিয়ান বিভিন্ন শাওয়ার সাথে যুক্ত। তারা টিভিতে ফায়ার ফ্যাক্টর থেকে শুরু করে নাচ ও গানের রিয়ালিটি শোয়ে ছিলেন নিয়মিত মুখ। ইতিমধ্যে জামিন শেষে তারা আবার রিয়ালিটি শোতে কাজ শুরু করে দিয়েছেন। তবে মাঝ কাহ্নে গুঞ্জন রটেছিল ভারতী ও তার স্বামীকে আর কোনও শো তে রাখা হবে না। কারণ টিভি কর্তৃপক্ষ চায়না ভারতীয় ইমেজ চ্যানেলের টিআরপি ও ব্যবসায় আঘাত করুক।

এরপর একসময়ে কপিল শর্মার পাশে দাঁড়ানো ভারতী প্রসঙ্গে কপিল শর্মাও জানান যে চ্যানেলেই এই বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবে। তবে এবার নতুন খবর অনুযায়ী আবার ‘কপিল শর্মা শো’ তে পাকাপাকি ভাবে থাকছেন ভারতী সিং। সম্প্রতি বলিউডের একটি সংবাদ মাধ্যম থেকে প্রকাশ কড়া ভিডিওতে দেখানো হয় কমেডি কুইন ভারতী সিং একটি হলুদ ওয়ান পিস্ পরে প্রবেশ করছেন কপিল শর্মার সেটে। ভারতী আবার তার পুরোনো সাথী ও পুরোনো জায়গায় ফায়ার যেতে পারে খুব খুশি আর সেই প্রসঙ্গে তিনি জানান যে সকলের আশীর্বাদ ও ভালোবাসার কারণেই তিনি আবার এই জনপ্রিয় শোতে ফিরে আসতে পেরেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button