বিনোদনভাইরাল ভিডিও

খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় ফিরবেন ভারতী! প্রকাশ্যেই জানালেন এই জনপ্রিয় কমেডিয়ান

টিভির পর্দায় জনপ্রিয় কমেডিয়ান বলে পরিচিত ভারতী সিং সকলকেই হাসিয়ে উপার্জন করেন।কয়েকমাস আগে ভারতী মাদককাণ্ডে গ্রেফতার হয়েছিলেন। আর এই খবরে অবাক হয়ে যায় নেটিজেনরা। গ্রেফতার হওয়ার পর জেল হেফাজতেও ছিলেন তিনি। এতদিন ধরে তিনি টিভির পর্দায় ছিলেন না। কিন্তু শোনা যাচ্ছে যে তিনি আবারও ফিরছেন টিভির পর্দায়।

আংশিক লকডাউনের মধ্যেই ভারতী বেড়িয়েছেন শপিং করতে ভারতী গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে ধরেন পাপারাৎজির দল। মজাদার ভঙ্গীতে তাঁদের ভারতী বলেন তাঁকে শপিং করিয়ে দিতে। এরপর ‘মিনিসো’ শোরুমে ঢুকে যান তিনি। ‘মিনিসো’ একটি কোরিয়ান ব্র্যান্ড যেখানে একই ছাদের তলায় অনেক কম দামে জিনিস পাওয়া যায়।

এদিন তিনি শপিং করতে বের হয়েই সম্মুখীন হন পাপারাজিৎদের। সেখানে তাকে হাসি মুখে পোজ দিতে দেখা যায়। পথচলতি মহিলারা ভারতীকে দেখতে দেখতে যাচ্ছিলেন। অনেকেই জিজ্ঞাসা করেছেন, ভারতী-হর্ষ জুটিকে আবার কবে টেলিভিশনে দেখা যাবে! ভারতী জানিয়েছেন, খুব শীঘ্রই টেলিভিশনে ফিরছেন তিনি ও হর্ষ। এদিন ভারতীর পরনে ছিল হলুদ রঙের সালোয়ার কামিজ ও ফ্লোরাল দোপাট্টা। করোনা বিধি মেনে মুখে ছিল মাস্ক।তাকে দেখার পর পথ শিশুরাও তাকে ঘিরে ধরেছিল। ভারতী তাদের সঙ্গেও ভালো ব্যবহার করেছেন।

এই জুটির কমেডি সম্পর্কে সকলেই অবগত। সকলেরই জানা আছে যে তিনি এশিয়ার মহিলা কমেডিয়ানদের মধ্যে অন্যতম । শোনা যাচ্ছে, ‘বিগ বস’-এর আগামী সিজনে অংশগ্রহণ করবেন ভারতী ও হর্ষ। তবে তাদেরকে টিভির পর্দায় কমেডিয়ান রূপে দেখার অপেক্ষায় দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Back to top button