বিনোদন

‘ভাগ্যলক্ষী’ নাকি ‘কৃষ্ণকলি’, ‘লক্ষ্মী কাকিমা’র হবু বৌমা কে হতে চলেছে!

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য! একের পর এক সিরিয়াল সিনেমায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। তবে এদিকে এবার অভিনেত্রীর ভক্তদের জন্য সুখবর। দীর্ঘ সাড়ে চার বছর পর মেগা সিরিয়ালে কামব্যাক করছেন অপরাজিতা আঢ্য।সৌজন্য জি বাংলা আসন্ন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এই সিরিয়ালের প্রোমোতেই যেন দর্শকদের মনে ঝড় তুলেছেন লক্ষী কাকিমা অর্থাৎ অপরাজিতা ।

জানা গিয়েছে যে, সন্ধ্যার স্লটে দেখা মিলবে লক্ষ্মী কাকিমার। প্রত্যাশা মতোই আগামী ১৪ই ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর যাত্রা । সন্ধ্যা ৬-টার স্লটে আসবে লক্ষী কাকিমা সুপারস্টার ।কিন্তু কথা উঠেছিল অপরাজিতার বৌমা হয়ে জুটি বাঁধবেন কে? আসুন জেনে নেওয়া যাক।

ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকের শার্লি মোদক এবার লক্ষ্মী কাকিমার বাড়ির লক্ষ্মী হয়ে কামব্যাক করছেন। যদিও প্রথমে শোনা যায় এই ধারাবাহিকে অপরাজিতার বৌমা হয়ে আসছেন তিয়াশা অর্থাৎ সকলের প্রিয় কৃষ্ণকলি । কিন্তু প্রযোজক সুশান্ত দাস জানিয়ে দিলেন যে শার্লিই ফিরছেন অপরাজিতার ছেলের বৌমা হয়ে। শাশুড়ির সাথে সই পাতাবে শার্লি।এই নতুন ধারাবাহিকটিতে শার্লির বিপরীতে অর্থাৎ অপরাজিতার ছেলের ভূমিকায় থাকছেন শৌভিক বন্দ্যোপাধ্যায়।

Back to top button