বিনোদন

অস্কারের দৌড়ে সেরা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ‘দ্য হোয়াইট টাইগার’!

বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এখনও পর্যন্ত বহু সিনেমা উপহার দিয়েছেন দর্শকদেরকে। দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া স্বামী জোনাসের সাথে ব্যাস্ত রয়েছেন সংসার নিয়ে। তার পাশাপাশি দুজনেই লন্ডনে ‘সিটাডেল’ শোয়ের শ্যুটিং নিয়ে ব্যাস্ত আছেন।

২০২১ সালের অস্কার অনুষ্ঠিত হতে চলেছে ২৫-এ এপ্রিল। এবছরের ৯৩ তম অস্কারের চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস নিজে। প্রত্যেক অভিনেতা ও অভিনেত্রীদের স্বপ্ন থাকে যে তারা অস্কারে নিজেদের অভিনীত সিনেমাকে দেখবে। অস্কার নিয়ে সকলের মধ্যে বেশ উন্মাদনা দেখা যায়। আর এ বছর অস্কারের লড়াইতে জায়গা করে নিলো প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস প্রযোজিত ছবি, ‘দ্য হোয়াইট টাইগার’। এতেই অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বেশ খুশি।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের প্রযোজিত এই ছবিটি একটি আলাদা মাত্রার গল্প। এই ছবিতে প্রিয়াঙ্কা, রাজকুমার রাও ছাড়াও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আর্দশ গৌরব৷ জনপ্রিয় লেখক অরবিন্দ আদিগরের লেখা গল্প হোয়াইট টাইগার থেকে অনুপ্রাণিত হয়ে, ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমাটি তৈরী করেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিউক জোনাস। গল্পের মূল কাহিনী একজন ব্যাবসায়ী নিজের কাজ ফেলে দিল্লিতে ফেরে। তার সঙ্গে থাকে স্ত্রী প্রিয়াঙ্কা। নিজেদের ড্রাইভার হিসাবে তাঁরা নিযুক্ত করে বলরামকে। আদর্শকে ছোটবেলা থেকে সেখান হয় জীবন ও সমাজ ছোট থেকে প্রভু ভক্তি, মালিকের সব নির্দেশ মেনে চলতে। কিন্তু সে যেকোনো মূল্যে আকাশ ছুতে চায়। আর দারিদ্রে ভরা জীবন থেকে মুক্তি পেতে চায়। এটিই গল্পের মূল কাহিনী।

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নিজের সিনেমা নোমিনেশনে জায়গা করে নেওয়ায় খুশি। আর সেই খুশিতে প্রিয়াঙ্কা টুইট করে জানায় ,”আমার খুব কাছের অস্কার!তোমার সঙ্গে এই মুহূর্তটা ভাগ করতে পেরে খুব খুশি নিক জোনাস, আমি তোমাকে ভালবাসি। ২৫ এপ্রিল অস্কারে দেখা হবে!” এই খবর পাওয়ার পর প্রিয়াঙ্কার খুশির সীমানা থাকে না। খুশি হয়ে অস্কার নিয়ে পালানোর চেষ্টা করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা। নিকের সাথে একটি মজার পোস্ট শেয়ার করেছেন। ধন্যবাদ জানিয়েছেন সকলকে যারা তাকে সহযোগিতা করেছেন।

Back to top button