বিনোদন

টুম্পা সোনা গানে দুর্দান্ত নাচ করলেন বাঙালি অভিনেত্রী শর্মিষ্ঠা, ভাইরাল সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায়

শর্মিষ্টা আচার্য (Sharmista Acharya) হলেন ছোট পর্দার বেশ পরিচিত একটি মুখ। তিনি ‘রাজলক্ষ্মী কুরুক্ষেত্রম’ নামক একটি ধারাবাহিকে অভিনয় করে পান তুমুল জনপ্রিয়তা। আর তারপর থেকেই তিনি একের পর এক সিরিয়ালে অভিনয় করছেন এই জনপ্রিয় অভিনেত্রী। ইতিমধ্যে তিনি অভিনয় করেছেন একাধিক সিরিয়ালে সেই তালিকায় আছে ‘গোপাল ভাঁড়’, ‘মুখোশের আড়ালে’, ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-এর মতো সিরিয়াল।সম্প্রতিও তিনি ইন্সটা গরমে একটি ভিডিও আপলোড করে আবার আলোচনায় এসেছেন।

সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা সকলেই চায় সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে। অনেক তারকাও বিভিন্ন রকম ছবি ও নাচ গানের ভিডিও শেয়ার করে থাকেন। আর সেই নাচ ও গানের ভিডিও গুলো মুহূর্তেই হয়ে যায় ভাইরাল। সেরকমই এবার ভাইরাল হয়েছে ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রীর একটি ভিডিও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হিট হয়েছে নতুন চুটুল গান ‘টুম্পা সোনা ‘। আর এই গান কালী পুজোর রাত থেকে বাজছে বিভিন্ন পাড়ার পুজোর প্যান্ডেলে। সেই গানের তালে নাচ করছেন এখন আট থেকে আসি সকলেই। বাদ যায়নি বাংলার কোনো কালী পুজোর প্যান্ডেল প্রায় প্রত্যেক পান্ডেলেই এখন হট কেক চুটুল এই হিট গান।
আর এবার সেই হিট বাংলা গানেই নাচ করলেন জনপ্রিয় অভিনেত্রী শর্মিষ্টা আচার্য্য (Sharmista Acharya)। যা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়।

Back to top button