বিনোদন

মা হওয়ার পর প্রথম ‘হ্যাং-আউট’, নিজের সন্তানকে নিয়ে বেরিয়ে পড়লেন বাঙালি অভিনেত্রী পূজা

অভিনেতা কুনাল বর্মা ও অভিনেত্রী পূজা ব্যনার্জির একমাত্র ছেলে কৃশিব বর্মা। মাত্র সাড়ে তিন মাস বয়স।প্রথমে বাবা ও মা ছেলের মুখের ছবি সামনে আনেননি। এবারে নতুন বছরে পূজা তাঁর ছেলে কৃশিবের মুখের ছবি ইনস্ট্রাগ্রামে শেয়ার করলেন। ছোট্ট পুতুল ছেলের ছবি শেয়ার করে মা ক্যাপশন লিখেছেন ছেলের প্রতি অনেক অনেক ভালোবাসা। অন্যদিকে কুনালও ইনস্ট্রাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে কুনাল ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন , এই ছবিটির ক্যাপশন এ লিখেছেন ”ম্যায় অউর মেরে বেটা”। ছোট্ট কৃশিবের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ঘোরাঘুরি করছে আর অভিনেতা অভিনেত্রীর ফ্যান ফলোয়ারার ছোট্ট কৃশিবকে অনেক ভালোবাসা ও আশীর্বাদ জানিয়েছেন।

অভিনেত্রী পূজা ছেলের জন্মের আগে নিজের বেবি বাম্পের কিছু ছবি ইনস্ট্রাগ্রামে শেয়ার করতেন , পূজা ও কুনাল মা হওয়ার আগের দিনের রাতের ছবিও শেয়ার করেছিলেন। মা-বাবা প্রথম সন্তান হওয়ার আনন্দে বেশ খুশি ছিল। ছেলে হওয়ার পর পূজা ছেলেকে কোলে নিয়ে সব কষ্ট ভুলে যান। তারপর ছেলেকে নিয়ে বাড়ি ফিরে আসার পর পূজা-কুনাল ইনস্ট্রাগ্রামে ছেলের কিছু মুহূর্তের ছবি শেয়ার করলেও তাতে ছেলের মুখ ইমোজি দিয়ে ডেকে রাখতেন। তবুও পূজাকে মা হওয়ার জন্য সেলিব্রিটিরা ও নেটিজেনরা অনেক অনেক শুভেচ্ছা জানিয়েছেন। পূজা প্রেগনেন্ট এর সময় ষ্টার ভারত চ্যানেলের একটি জনপ্রিয় সিরিয়াল ‘‘জগজননী মা বৈষ্ণব দেবী’ ছেড়ে দিয়েছিলেন , কিন্তু তাতে কোনো আক্ষেপ নেই তাঁর। ছেলেকে নিয়ে মা এখন বেশ ভালো আছেন ।

কোরোনার মাঝে ছেলেকে নিয়ে সেভাবে ঘুরতে যাওয়া হয়নি , আর এখন তো ভ্যাক্সিন বের হয়েছে। তাই মুখে মাস্ক পরে সাদা মাটা সেজে সাহস করে ছেলেকে নিয়ে সপরিবারে ঘুরতে বেরিয়ে পড়লেন। কিন্তু কোথায় যাচ্ছেন সেটা জানা যায়নি। ক্যাপশন দিয়েছেন গতকাল বাবা-মার্ সাথে ছেলের প্রথম ঘোরাঘুরি। ঘুরতে গিয়ে ছেলে খুব আনন্দেই আছে ছবি দেখে তা বোঝাই যাচ্ছে। ছেলের সাথে কাটানো মুহূর্ত গুলি পূজা নিজেই শেয়ার করলেন। নেটিজেনরা তাদের সাবধানে যাওয়ার কথা বলেছেন। মুহূর্তে ভাইরাল এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button