বিনোদন

সেক্স বম্ব কিম কার্দাশিয়ানকে নকল করলেন বাঙালি অভিনেত্রী মিমি, ভাইরাল ছবি

মিমি চক্রবর্তী একদিকে বাংলার প্রথম সারির অভিনেত্রী আর অন্যদিকে যাদবপুরের সাংসদ । করোনা আবহের সময় বাংলায় লকডাউন এ সাধারণ মানুষের পশে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী। কড়া লকডাউনের সময়ও দুস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন। সেই সঙ্গে চালিয়ে গিয়েছেন শুটিং। এমনকি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন মিমি চক্রবর্তী । প্রায়ই নানা রকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন অভিনেত্রী।

এবারও তার ব্যতিক্রম হলো না। সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মিমি চক্রবর্তী। যা প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল রীতিমতো। ছবিটি দেখে নজর আটকে যায় নেটিজেনদেরও। কিন্তু কি এমন ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। যা দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

সেক্স বম্ব কিম কার্দাশিয়ানকে নকল করলেন টলিউডের এই অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে, মিমির ব্রাউন স্মোকি চোখ এবং বাদামী ঠোঁটের ছোয়ায় তার মাথ থেকে চুঁইয়ে পড়ছে জল। আর এতেই নেটিজেনদের ট্রোলের শিকার হন অভিনেত্রী মিমি চক্রবর্তী। নেটিজেনদের অনেকেই বলতে শুরু করেন, হলিউড অভিনেত্রী কিম কার্দাশিয়ানকেই কি নকল করেছেন মিমি চক্রবর্তী।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

কিম এই ফোটোশ্যুটটি মেকাপ ব্র্যান্ডের জন্য মধু দিয়ে করেছিলেন। আর এবার সেই মধুর পরিবর্তে জল দিয়ে ফটোশ্যুট করলেন মিমি। আর এর পরই কটাক্ষের মুখে অভিনেত্রী মিমি।

 

View this post on Instagram

 

A post shared by Kim Kardashian West (@kimkardashian)

Back to top button