বিনোদন

দুবাইতে মিউজিক ভিডিওর শুটে হট অবতারে ধরা দিলেন বাঙালি অভিনেত্রী, ভাইরাল সেই ভিডিও

ট্যলিউডের জনপ্রিয় অভিনেত্রী এনা সাহা। টলিউডের অনেক সিনেমায় অভিনয় করে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন এনা সাহা।অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় টলিউডের এই অভিনেত্রী। প্রায়ই নানারকম ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কাড়েন এনা সাহা। এনা যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন না কেন তা ভাইরাল হতে বেশি সময় নেয়না। এনার ছবি দেখে মুগ্ধ হয়ে যায় আট থেকে আশি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন টলিউড অভিনেত্রী এনা সাহা। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল রীতিমতো। বন্যা বয়ে গিয়েছে লাইক কমেন্টের।এনাকে এমন অবতারে দেখে চোখ সরাতে পারেন না নেটিজেনরা।ছবি গুলিতে যেদিকে চোখ যাচ্ছে সেদিকেই নীল জলরাশি। আর নীল জলরাশির মধ্যেই ইয়ার্টে শুয়ে এনা সাহা।মরু শহর দুবাইয়ে নিজেকে যেন আরো রঙিন করে তুলেছেন অভিনেত্রী।

লাল বিকিনি, সাদা ট্রান্সপারেন্ট শ্রাগ, খোলা চুল ও উন্মুক্ত উরুতে এনাকে দেখে যেন ঘাম ঝরছে নেটিজেনদের। ছবি গুলি পোস্ট করে এনা সাহা লিখেছেন, ‘আজ তুমি যে চ্যালেঞ্জ গুলোর মুখোমুখি হচ্ছো কাল সেগুলোই তোমাকে আরও শক্ত করে তুলবে। চ্যালেঞ্জ তোমাকে জীবনে আরও ভাল করে তোলা তিক্ত নয়।’তার সেই হট পোজের ছবি গুলো এবার মিউজিক ভিডিওর আকারে প্রকাশ পেলো সোশ্যাল মিডিয়ায়। তার মিউজিক ভিডিও প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

Back to top button