বিনোদন

বলিউড সুন্দরী নোরা ফতেহির অন্তর্বাস পরেই বেলি ড্যান্স, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফতেহি (Nora Fatehi) । বলিউডের অনেক ‘আইটেম’ গানের সঙ্গে কোমর দুলিয়েছেন অভিনেত্রী নোরা। সেই সঙ্গে মন জয় করেছেন হাজার হাজার দর্শকের।নোরা (Nora Fatehi)যে ‘আইটেম’ গান নিয়েই আসুক না কেন তা সুপার-ডুপার হিট হবেই।তবে অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী। প্রায়ই নানারকম ছবি বা ভিডিও পোস্ট করে ভক্তদের নজর কাড়েন নোরা ফতেহি।তবে মাঝে মধ্যে নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়তে দেখা যায় বলিউড অভিনেত্রী নোরা ফতেহিকে।

বলিউডের অনেক আইটেম গানে কোমর দুলিয়ে ভক্তদের মন জয় করে নিয়েছেন নোরা ফতেহি (Nora Fatehi)। সেই সঙ্গে জিতে নিয়েছেন অনেক পুরুষমন। আর তাই তো নোরার যেকোনো ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসলেই তা মুহূর্তে মধ্যে ভাইরাল হয়ে যায়। আর এবার তার ব্যতিক্রম হলো না।

কিছুদিন আগে একটি নাচের রিয়ালিটি সিওও তে কিছুদিনের জন্য অতিথি হয়ে গিয়েছিলেন নোরা। মালাইকা অরোরা হঠাৎ করে করোনা পজিটিভ হওয়ার কারণে সেই শূন্যস্থান পূরণ করতেই বিচারকের আসনে বসেছিলেন নোরা। আর সেই সুযোগে শো এর টিআরপির জন্য নোরা ও টেরেন্সের রোমান্টিক এই পারফরম্যান্স করতে হয় মা গীতার নির্দেশে।

সম্প্রতি নোরার পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওয় নোরা (Nora Fatehi) নাচ করছেন। জনপ্রিয় সুপারহিট গানের এক বছর পূর্তি উপলক্ষে নোরা (Nora Fatehi) নেচেছেন এই দুর্দান্ত নাচ। যা আরো একবার ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Instant Bollywood (@instantbollywood)

Back to top button