বিনোদন

Akshay Kumar: বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছে ‘বেলবটম’, চার দিনে আয় ১২ কোটি ৬৫ লাখ

অক্ষয় কুমারের সবশেষ বোরো পর্দায় সিনেমা রিলিজ ছিল ‘গুড নিউজ’ যা মুক্তি পেয়েছিলো আজ থেকে ১৮ মাস আগে। আর এবার সুপারস্টার অক্ষয় দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন ‘বেল বটম’ দিয়ে। করোনা মহামরিতেও এই সিনেমা বক্সঅফিসে ফেলেছে সারা। একদিনে এই সিনেমা কালেকশন করেছে ৩ কোটি টাকা।

সংবাদমাধ্যমের পাওয়া খবর অনুযায়ী দেশের ১৫০০ পর্দায় মুক্তি পেয়েছে এই সিনেমা যার একদিনের শাওয়ার সংখ্যা ৪৫০০ র বেশি। করোনা মহামারীর কারণে সিনেওমা হল গুলিতে আসন সংখ্যা করা হয়েছে ৫০ শতাংশ। অনেক রাজ্যেই নাইট কারফিউয়ের কারণে বন্ধ ছিল নাইট শো। তবুও এই সিনেমা প্রথম দিন বক্সঅফিসে কালেকশন করেছে ২.৭৫ কোটি থেকে ৩.২৫ টাকা।

করোনা মহামারীর দ্বিতীয় ঢেউ শেষে এই সিনেমা নিয়ে আশাবাদী সিনেমা ইন্ডাস্ট্রি। ইন্ডাস্ট্রি আশা করছে অক্ষয় কুমারের এই সিনেমা সম্মানজনক কালেকশন করবে। যদিও আশা করা হয়েছিল যে এই সিনেমা প্রথমদিন কালেকশন  করবে ৫ -৬ কোটি টাকা। তবে সেই আশায় ভাতা দেখা গেলেও এখনো প্রোডিউসার ও বাণিজ্যিক বিশ্লেষকরা আশাবাদী।

শুক্রবার বক্স অফিসে সংগ্রহ বাড়বে বলে প্রত্যাশা করা হলেও তা হয়নি। দ্বিতীয় দিন বক্স অফিসে সংগ্রহ করে ২.৬০ কোটি । তৃতীয় দিনে শনিবার সংগ্রহ করে তিন কেটি। আর চতুর্থ দিনে সংগ্রহ ৪.২০ থেকে ৪.৪০ কোটি রুপি। গতকালের সংগ্রহ ৪.৩০ কোটি ধরা হলে সব মিলিয়ে চার দিনে এ সিনেমার সংগ্রহ দাঁড়িয়েছে ১২.৬৫ কোটি টাকা।

প্রসঙ্গত, ‘বেলবটম’ সিনেমা পরিচালনা করেছেন রঞ্জিত তিওয়ারি ও প্রযোজনা করেছে পূজা এন্টারটেইনমেন্ট। এই সিনেমায় অক্ষয় কুমার ও বাণী কাপুর ছাড়াও অভিনয় করেছেন লারা দত্ত সহ অনেকেই।

Back to top button