বিনোদন

পথে নেমে নাচ দেখিয়ে ভিক্ষা! বাবা-মায়ের অজান্তে, নবাব পরিবারের মেয়ে হয়েও এ কী পরিণতি হয়েছিল সারার

বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের। সারা আলী খান অভিনয়ে সাবলীল থাকবে সেটাই স্বাভাবিক কারণ তার বাবা সইফ বলিউডে পা রেখেই সারা আলী খান মন জয় করে নিয়েছেন সিনেপ্রেমীদের।বলিউডের বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন সারা আলী খান।নবাব পরিবারের মেয়ে সারা আলী খান। বাবা সাইফ আলী খান ও মা অমৃতা সিংও বেশ ভালো একজন অভিনেতা অভিনেত্রী ছিলেন। যদিও বর্তমানে সাইফ কারিনা কাপুরের সঙ্গে সংসার পেতেছেন। বিচ্ছেদ হয়ে গিয়েছে অমৃতা সিং এর সঙ্গে।

তবে এদিকে সারা আলী খান বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় সারা আলী খান। তবে কখনও সামনে উঠে এসেছে তাঁর শরীরের গরন নিয়ে নানা তথ্য, কখনও আবার সারার অতীত ঘিরে থাকা নানা ছোট খাটো গল্প। একবার সারা তেমনই এক গল্প শেয়ার করেছিলেন। যা ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

সারা আলি খান রাস্তায় নাচ দেখিয়ে পয়সা পেযেছিলেন, বিস্ফোরক হলেও এটাই সত্যি। তবে পেছনের গল্পটা খানিক আলাদা।সারা আলী খান জানিয়েছেন, একবার বাবা সইফ ও মা অমৃতার সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তিনি। তখন বাবা ও মা দুজনেই দোকানে কিছু একটা কিনতে গিয়েছিলেন। আর রাস্তায় তিনি নাকি পরিচারিকার সঙ্গে দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকেন বাবা মায়ের জন্য। এই সময় তিনি লক্ষ্য করেন আপন মনে নাচতে শুরু করেছেন তিনি। তা দেখে এক পথচারী ভাবেন তিনি হয়তো অভাবে নাচ করে ভিক্ষা করছেন।

এরপর সেই পথচারী তার পকেট থেকে টাকা বের করে সারার হাতে ধরিয়ে দেন । এই ঘটনা সারা আলী খান প্রথমে নুঝতে না পারলেও পরে পুরো বিষয়টি তার কাছে পরিষ্কার হয়ে যায়।

Back to top button