বিনোদন

Valentine’s Day-র আগেই কার ‘রাজকুমারী’ হয়ে উঠলেন মিমি, অফ শোল্ডার গাউনে অপেক্ষা করছেন নায়িকা

মিমি চক্রবর্তী একদিকে বাংলার প্রথম সারির অভিনেত্রী আর অন্যদিকে যাদবপুরের সাংসদ । করোনা আবহের সময় বাংলায় লকডাউন এ সাধারণ মানুষের পশে দাঁড়িয়েছেন মিমি চক্রবর্তী। এই করা লকডাউনের সময়ও দুস্থ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। পাশাপাশি যাদবপুর সাংসদীয় এলাকায় মানুষদের সুযোগ-সুবিধা দেওয়ার কথা তিনি ভোলেননি।

তাছাড়া বিধ্বংসী আম্ফান ঝড়ের সময়ও মানুষদের পশে দাঁড়িয়েছেন তিনি ।লকডাউনে যেমন নিজের কুকুরদেরকে নিজে হাতে যত্ন করেছেন ঠিক তেমনি পথ থাকা কুকুরদের কেও খাইয়েছেন নিজে হাতে। যেভাবে পারেন মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন তিনি।সেই সঙ্গে সোশ্যাল সাইটেও বেশ জনপ্রিয় মিমি চক্রবর্তী। তিনি যে ছবি পোস্ট করে থাকেন না কেন তা ভাইরাল হতে বেশি সময় লাগেনা। আর এবারও তার ব্যতিক্রম হলো না ।

সম্প্রতি তিনি তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। আর ইতিমধ্যেই তা ভাইরাল হয়ে যায়। সেই ভিডিও মিমিকে দেখা গিয়েছে,গোলাপি রঙের অফ শোল্ডার গাউন পরে। সেই সঙ্গে মাথায় ছোট্ট মুকুট ও হাতে একটি কেক। ছবিটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নিজেই নিজের রাজকন্যা হয়ে ওঠো। কোনও সময় যেন অপর একজনের সাহায্যের প্রয়োজন না হয়। এমনই কোনও বার্তা যেন লুকিয়ে রয়েছে মিমির এই পোস্টে। নেটিজেনরাও মিমির এই ভিডিওটি দেখে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

Back to top button