বিনোদন

Madan Mitra: ‘জাগো মা’, পুজোর আগেই মদন মিত্রের নতুন গান পেলো মুক্তি, বাড়ছে জনপ্রিয়তা

কামারহাটির ‘কালারফুল’ বিধায়ক মদন মিত্র এবার সঙ্গীত শিল্পী। পুজোর আগেই দিলেন নতুন ধামাকা। বরাবর তিনি বড্ড বেশি চটকদার, তাই সেই চটকদারে এবার তিনি পাঁচফোড়ন শুকনো লঙ্কা ছেড়ে দিলেন। এই মুহূর্তে মদন মিত্রের নতুন মিউজিক অ্যালবাম সুপার হিট। একটু সবুর করুন, ওনার গান এবং ওনার অভিনয় আপনারা দেখতে পারবেন, তবে তার আগে জেনে নিই যারা এই গান শুনে ফেলেছেন তারা কি কি কমেন্ট করলো।

ভিডিওতে লাল হলুদ পাঞ্জাবীতে এক্কেবারে বং ক্রাশ মদন মিত্র। কে বলবে তার বয়স ৬৫ টপকেছে। এখনও তার গ্ল্যামার চুয়ে পড়ছে গাল বেয়ে। একঝাঁক রমণীদের সঙ্গে মদন মিত্রের ‘জাগো মা’ গান দর্শক ও শ্রোতাদের কানের তালা ধরিয়ে দিয়েছে। চলুন দেখি কে কি কি বলছে।

এই যেমন কেউ একজন বলছেন, “আমি একটা সময় কানে ভালো‌ শুনতে পারতাম। এখন কালা” কেউ বলছেন, “ওই দেখ সিবিআই আসছে”, আবার কেউ কেউ বলছেন, “না আছে তাল, না আছে সুর !”জাগো মা” বলে চিল্লাচ্ছে অসুর।#Oh_lovely “, কেউ লিখছেন, “মায়ের এবার দোলায় গমন। যাবার সময় একেও নিয়ে যেও মা।”

শুধু গান বা মিউজিক অ্যালবাম নয়, টলি পাড়া থেকে সোশ্যাল মিডিয়া, সর্বত্র খবর ছড়িয়েছে যে ‘বং ক্রাশ’ মদন মিত্রের বায়োপিক তৈরি হবে টলিউডে। পরিচালক রাজা চন্দ বানাতে চলেছেন ‘মদনদা’-র বায়োপিক। মুখ্যচরিত্রে নাম শোনা যাচ্ছে শাশ্বত চট্টোপাধ্যায়ের। অবশ্য, নায়িকা কে হবেন এখনও ঠিক হয়নি। এব্যাপারে, মদন মিত্রের বক্তব্য, “একটাই সমস্যা হচ্ছে যে, নায়িকাটা ঠিক করা যাচ্ছে না।” কিন্তু কেন? নায়িকা হওয়ার জন্য কি মারপিট লেগে গিয়েছে? হাসতে হাসতে মদনের জবাব আসে, “আমার বউ তো একটাই।”

Back to top button