বিনোদন

বিয়ের আগে বরুন পাগল ছিল সঙ্গমের নেশায়, নাতাশার সঙ্গেও ‘লিভ-ইন’-এ বাঁধা দিয়েছিল পরিবার! কিন্তু কেন?

বরুন-নাতাশা তাদের সম্পর্ক নিয়ে কিছু বলতে দ্বিধাবোধ করেননি, কেরিয়ার সাজানোর পাশাপাশি নিজের ফ্যাশন ডিজাইনার গার্লফ্রেন্ড নাতাশার কথাও সবার সামনেই নিয়ে আসেন। বরুন -নাতাশার বিয়ের খবরে অনেক মেয়েরই হৃদয় ভেঙেছিল। কিন্তু তাদের বিয়ের কথা শুনে সোশ্যাল মিডিয়ায় এই জুটির জন্য শুভেচ্ছা বার্তা ছড়িয়ে পড়ছে।

তাদের বিয়ের মণ্ডপ সাজানো হয়েছিল আরব সাগরের উপকূলবর্তী একটি বিলাসবহুল রিসোর্টে বিয়েতে নিমন্ত্রিত রয়েছে কাছের বন্ধু মহল ও ইন্ডাস্ট্রির কয়েকজন তারকা , সূত্রের খবরে জানা যায় বিয়ের মণ্ডপে প্রবেশ করার সময় প্রতিটি মানুষকে থার্মাল স্কিনিং করা হয়েছিল। ধুমধাম করে বিয়ে সেরে ফেলার পর হানিমুনেও গিয়েছিলেন বরুন-নাতাশা । মুসলিম রাষ্ট্র তুরুস্ককে সবচেয়ে বড় শহর ইস্তাম্বুলে সিরাগন প্যালেস নামে একটি বিলাস বহুল হোটেলকে থাকার জায়গা হিসেবে বেছে নিয়েছিলেন এই নবদম্পতি।

তবে জানেন কি, বহু দিনের প্রেমিকা নাতাশা দালালকে কিন্তু স্ত্রী হিসেবে পাওয়াটা ততটুই সহজ ছিল না বলিউড অভিনেতা বরুনের। নাতাশাকে পেতে কি না করতে হয়েছে অভিনেতাকে। একাধিকবার বাধা এসেছে তাদের প্রেমে। এমনকি বিয়ের আগে লিভ ইন সম্পর্কেও থাকতে পারেননি বরুন-নাতাশা। বাধা হয়ে দাঁড়িয়েছে তাদের পরিবার। কিন্তু কেন? জানলে অবাক হবেন।

বিয়ের আগেও লিভ-ইন, সহবাসের ইচ্ছা থাকলে ভাগ্য সাধ দেয়নি বরুণের। বাঁধা হয়ে দাঁড়িয়েছিল পরিবার। পরিবারে আপত্তির কারণেই সেই আশাও পূরণ হয়নি বরুণের।তবে বিয়ের পর স্ত্রী নাতাশার সঙ্গে ঘনিষ্ঠ ছবি নেটদুনিয়ায় শেয়ার করেছেন বরুন। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছে রীতিমতো।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

Back to top button