বিনোদন

বিয়ের আগেই সিঁদুর নিয়ে ছেলেখেলা! বিতর্কের মাঝে মুখ খুলে সবটা জানালেন ‘ঝিলিক’ শ্রীতমা

ধারাবাহিক অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য বাংলা টিভিতে খুবই জনপ্রিয় মুখ। অনেক জনপ্রিয় ধারাবাহিকে দেখা গেছে। বিশেষত, ‘মা’ ধারাবাহিকে তাঁর অভিনয় এখনও গেঁথে রয়েছে দর্শকদের মনে। সেই সিরিয়ালে অভিনয়ের পরেই আকাশছোঁয়া জনপ্রিয়তা পান শ্রীতমা। এবার এই অভিনেত্রীর বিরুদ্ধেই উঠল সিঁদুরকে (Sindoor) অপমান (Disrespect) করার অভিযোগ।
সম্প্রতি শ্রীতমার জন্মদিন (Birthday) গিয়েছে। এ সময় নিজের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী। আর তাদের দেখার পরই শুরু হয় বিতর্ক। কিছু নেটিজেন অভিযোগ করেছেন যে তিনি স্যান্ডোরকে বিরক্ত করেছেন। তবে শ্রী তমা সব অভিযোগ গ্রহণ করেননি। প্রকৃত সত্য সবার সামনে উন্মোচিত হয়েছে।

শরিতার শেয়ার করা জন্মদিনের পার্টির ছবিতে তাকে হলুদ পোশাকে দেখা যায়। তিনি একটি মুকুট পরেছেন এবং ফুলের তোড়া ধরে আছেন। গত বছরের ১০ মে জন্মগ্রহণ করেন এই অভিনেতা। সবকিছু সত্ত্বেও, তার লাল মাথা কিছু নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। এরপরই শুরু হয় বিতর্ক।

আমরা সবাই জানি শ্রী তমা এখনো বিয়ে করেননি। অতএব, কিছু নেটিজেন তাদের মাথায় ম্যাজেন্টা দেখে উত্তেজিত হয়ে পড়ে। কেউ কেউ বলে, “তুমি বিয়ে করো না।” ধুর! ছাই! একটি ছেলে ম্যাজেন্টা নিয়ে খেলছে। এছাড়াও একটি প্রশ্ন: “আপনি কি পরোক্ষভাবে বিয়ে করেছেন?” আমি জানি না! সম্প্রতি শ্রী থামা এই মিলিয়ন ডলার বিতর্ক নিয়ে মিডিয়ার সাথে কথা বলেছেন।

সুহাগ জল অভিনেতা সেহু বলেন, পরের দিন দেড়টা পর্যন্ত শুটিং করেছি। কাল সকালে আবার শুটিং করব। যেহেতু আমার জন্মদিন ছিল, আমি তাকে একটু তাড়াতাড়ি চলে যেতে বলেছিলাম। জিনিসপত্র গুছিয়ে বাসায় চলে এলাম। আমি আমার মেকআপ অপসারণ এবং আমার চুল সোজা করার সময় ছিল না. পরিবার একটি কেক বেক. বাড়ি ফিরে কেক কাটতে বসেন। আমি এই ছবি আপলোড

“আমি একজন সাধারণ মেয়ে,” শুরিমা যোগ করেন। আমার একটি স্বাভাবিক জীবন আছে আমি জানি একজন বিবাহিত মহিলার ব্লাশের মূল্য কত। আমি কেন ঝাউ এর সাথে খেলব? আমি সত্যিই পাত্তা দিইনি, আমি পাত্তা দিইনি, সে আসার সাথে সাথে আমি তাকে একটি ফটো দিয়েছিলাম।

Back to top button