বিনোদন

বিয়ের আগেই তুমুল অশান্তি! প্রকাশ্যে মারপিটের ভিডিও ভাইরাল জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলার

২০২০ সালকে বিদায় জানিয়ে সকলে নতুন বছরে পদার্পন করেছি আমরা। আর নতুন বছর পড়তেই শুরু হয়ে একের পর এক বিয়ে। বলিউডের পাশাপাশি টলিউডেও চলছে বিয়ের মরসুম। নতুন বছরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বাংলা ধারাবাহিকের নীল-তৃনা, ওম-মিমি, নীলাঞ্জন-ইমন, প্রমিতা রুদ্রজিত।এনারা তো আছেই তার সাথে সাথে ১০ বছর ধরে প্রেম করে চলেছেন অঙ্কুশ আর ঐন্দ্রিলা। এবারে তাদের সেই প্রেম পরিণতি পাচ্ছে। আর তাই তারা বিয়ের আগেই নিজেদের সংসার গোছাতে ব্যস্ত হয়ে পড়েছেন। নতুন ফ্ল্যাট ও কেনা হয়ে গেছে আর তাতে তারা বসবাস ও করতে শুরু করে দিয়েছেন এই লাভ বার্ডস।

তাদের সম্পর্ক ১০ বছর ধরে একই আছে। একজন ছোট পর্দা আর একজন বড় পর্দায় কাজ করেছেন। এবার এই দুজন নিজেদের কেমিস্ট্রি দেখাতে ফেব্রুয়ারিতে ‘ম্যাজিক’ দিয়ে বড় পর্দাতে আসতে চলেছেন।ম্যাজিক সিনেমা দিয়ে ঐন্দ্রিলা ও বড় পর্দাতে প্রবেশ করতে চলেছেন।আর এই ছবিটির পরিচালক হলেন রাজা চন্দ। অঙ্কুশের অভিনয় তো আমরা আগেই দেখেছি। এবার ঐন্দ্রিলার অভিনয় দেখার পালা।তবে ঐন্দ্রিলা ছোট পর্দায় অভিনয় করলেও তার জনপ্রিয়তাও কিছুই কম নয়। সেও আগেই ছোট পর্দার মাধ্যমে অনেকেরই মন জয় করেছেন।

তবে যাই হোক বেপারটা কিন্তু বেশ মজার। আপাতত দুজনেই নিজেদের নতুন ছবি প্রোমোশনের জন্য ব্যস্ত। কিন্তু হঠাৎ করেই দুজনের মধ্যে লেগে গেল মারপিট। তাহলে বিয়ের পরে কি হবে।তবে বিষয়টা জানা যাক। ‘ম্যাজিক’ সিনেমার নতুন গান ইউটিউবে মুক্তি পাওয়ার আগেই দুজন দুজনকে হিংসে করতে থাকে। ব্যাস তাতেই লেগে গেলো মারপিট। আর তাদের মারপিটের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন তারা।

হবু স্বামী অঙ্কুশ ফেসবুক পেজে লাইভ আসতে চেয়েছিলেন বলেই ঐন্দ্রিলা রেগে যান। অঙ্কুশ শুধু ইটা বলেছিলেন ‘আমার ফেসবুক পেজ’। তৎক্ষনাৎ ঐন্দ্রিলাও বলে ওঠেন, ‘আমিও আসবো লাইভ আমার, ‘আমার’ ইনস্টা পেজে।” আর এরপরেই দুজনের মধ্যে হালকা খুনসুটির মারপিট চলতে থাকে। ক্যামেরা চলছিল তাই ভিডিও রেকর্ড হতে দেরি হয়নি। আর সকল দর্শকরা তাদের সেই মারপিটের ভিডিও দেখে ফেলেন।আর অনেকেই তাদের সেই মজার ভিডিও লাইক করেন। আর মুহূর্তেই ভাইরাল এই জুটির সেই ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button