বিনোদন

বিয়ের আগেই ‘সহবাস’ থেকে সেক্স, ‘কামসূত্র’ নিয়ে সপাট জবাব ঐশ্বরিয়ার

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউডের অনেক ছবিতে অভিনয় করে মন জিতে নিয়েছেন ভক্তদের ।তিনি তার বলিউড ক্যারিয়ারে ‘হাম দিল দে চুকে সানাম’, ‘তাল’, ‘জোশ’, ‘দেবদাস’, ‘মহাব্বতে’র মতো জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন। তার সর্বশেষ অভিনীত সিনেমা হলো ‘ফ্যানে খান’।আজ থেকে প্রায় দেড় দশক আগে ওপেরা উইনফ্রে-র টক শো-তে অংশ নিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেখানেই সেক্স নিয়ে মার্কিন সঞ্চালিকার প্রশ্নের সপাট জবাব দিয়েছিলেন অভিনেত্রী। যা নিয়ে শোরগোল পরে যায় নেটদুনিয়ায়।

পশ্চিমি দুনিয়ার মানুষেরা ভারতীয় মহিলাদের নিয়ে মনে একটি ভুল ধারণা গেথে রেখেছেন, তা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী। বিয়ের আগেই সেক্স, দেখাশোনা করে বিয়ে, ইংরাজি উচ্চারণ থেকে গায়ের রং সচেতন ভারতীয় মহিলাদের নিয়ে ঐশ্বরিয়া সপাট জবাব দিয়েছেন।

২০০৫ সালে অপেরার শোতে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়াকে প্রশ্ন করা হয়েছিল জনসমক্ষে চুম্বন করা কি খারাপ চোখে দেখে ভারতীয়রা? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, ‘এই দৃশ্যের সঙ্গে আমরা অভ্যস্ত নই। মানুষজন চুমু খায় এটা ঠিক, কিন্তু সেটা রাস্তা-ঘাটে যেখানে সেখানে এটাকে ভালো চোখে দেখায় না। তেমনটাই আমাদের ছবিতেও দেখানো হয়’।

বিয়ের আগে বা বিয়ের বাইরে সেক্স কি ভারতীয় সমাজে আজও ট্যাবু? এই প্রশ্নের উত্তরে ঐশ্বরিয়া জানান, এটাকে ভালো চোখে দেখা হয়না। তবে হ্যাঁ, ভারতীয় মেয়েরা ভালো ইংরেজি বলতে পারেনা। এমনকি ভারতীয় মেয়েরা তারা তাদের বাবা-মায়ের সঙ্গে থাকেন বলে পশ্চিমি দুনিয়ার মানুষেরা এটাকে ভুল ভাবেন। অভিনেত্রী জানান, ‘আমি আজও আমার বাবা-মায়ের সঙ্গে থাকি। এমনকি বিয়ের আগেও ছিলাম। আর এটাতে আমি গর্বিত । বিয়ের আগে পর্যন্ত বাবা-মায়ের সঙ্গে থাকাটাই আমাদের সংস্কৃতি’।

 

Back to top button