বিনোদন

‘শত স্বামীর স্ত্রী হও, শত শত সংসারে আগুন লাগাও’ কনের সাজেই এবার ব্যাপক ট্রোলের মুখে পড়লেন শ্রাবন্তী

সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তিনি আপাদমস্তক লাল রঙের শাড়ি ও ব্লাউজ পরে,মানানসই কুন্দনের গয়না ও মাথায় টোপরে সেজে ছবি তুলেছেন শ্রাবন্তী।ছবিতে শ্রাবন্তীর দৃষ্টি অর্ধনমিত ও মুখে সলজ্জ হাসি এবং সিঁথি সিঁদুরে রাঙা। তার এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করাতেই চমকে উঠেছে সকল অনুরাগীরা। এদিকে দর্শকরা ভাবছেন যে, রোশন সিং-এর সাথে কোর্টে গিয়ে কি তবে মামলা মিটমাট হয়ে আবার এক হয়ে গেল? পরে বোঝা গেল যে এটি কেবল একটি ফটোশ্যুট।

কিন্তু অভিনেত্রীর ফটো পোস্ট করার পর থেকেই নানারকম মন্তব্যের মুখে পড়তে হয়। কেউ কেউ ব্যাঙ করে লিখেছেন ভোটের ছবি সহ, “শত স্বামীর স্ত্রী হও, শত শত সংসারে আগুন লাগাও”।অন্যদিকে,এ কেউ লিখেছেন, “নুসরত দিদি বিয়ে ভাঙতে ব্যস্ত আর উনি তিন বার বউ সাজার পরেও আবার শখ করে সেজেছেন”।কেউ লিখেছেন, ‘আমাদের একটা হচ্ছে না, আর তুমি’ আবার কেউ লিখলেন, ‘খুকুমণির বোধহয় মানুষের সেবা করা হয়ে গেছে, এবার আবার পুরানো মেজাজে স্বামীদের সেবা করার লক্ষ্যে ফিরেছেন।’ কেউ লিখেছেন,’তিনবার বিয়ে করার পর এসব ইন্টারেস্ট থাকে, বাপ রে বাপ!’ যা রীতিমত ভাইরাল হয়ে যায়।


বাংলা সিনেমা জগতে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী অভিনয়ের দিক থেকে নিজেকে এগিয়ে রেখেছেন। টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। অভিনয়ের পাশাপাশি বর্তমানে তিনি রাজনীতি জগতেও পা রেখেছিলেন এই নায়িকা। শ্রাবন্তীকে ব্যাক্তিগত জীবনেও নানা টানাপোড়েনের মধ্যে দিয়েও যেতে হয়। একটা দুটো নয় তিনটে বিয়ে করে ফেলেছেন তিনি । তৃতীয়বারের মত বিয়ে হয় বডিবিল্ডার রোশন সিংয়ের সাথে। সে বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)


২০১৯ এর অক্টোবর থেকেই শ্রাবন্তী-রোশনের সম্পর্কে চির ধরেছে। ২০১৯ এর ১৯ এপ্রিল মাসে পাঞ্জাবের অমৃতসরে একেবারে চুপিসাড়েই রোশনকে বিয়ে করেন টলি কুইন শ্রাবন্তী। প্রথমে খবরটি না জানালেও পরে সোশ্যাল মিডিয়াতে নিজেরাই সকলের সামনে নিয়ে আসেন বিষয়টি। এখন যে যার মত নিজেদের কর্মজীবন নিয়ে ব্যাস্ত হয়ে পড়েছেন।

 

Back to top button