বিনোদন

বরুন-সারা দুজন মিলে চেটে চেটে একটি আইসক্রিম খেলেন রোমান্টিক ভাবে, ভাইরাল ভিডিও

বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা হলো ‘কুলি নাম্বার ওয়ান’ যে সিনেমা করে গোবিন্দ হয়ে গিয়েছিলেন সেই সময়ের নাম্বার ওয়ান হিরো। গোবিন্দাকে কেন্দ্র করেই শুরু হয়ে যায় বলিউডের নতুন ঘরানা। আর এবার সেই গোবিন্দর জুতোতেই পা গলালেন বর্তমান প্রজন্মের নায়ক বরুন ধাওয়ান। বরুন ধাওয়ান কমেডিতে যতই দক্ষ থাক কমেডিতে গোবিন্দ কে টক্কর দেওয়া কোনও সহজ ব্যাপার নয়।

আর সমস্ত জল্পনা কল্পনা দূরে সরিয়ে শনিবার মুক্তি পেলো সেই পুরোনো সুপারহিট ছবি কুলি নাম্বার ওয়ানের নতুন মোড়কের ট্রেইলার। ৯০কে দশকের গোবিন্দ ও করিশ্মা অভিনীত সুপারহিট সিনেমা কুলি নাম্বার ওয়ানের রিমেক আসছে চলতি বছরের ২৫ ডিসেম্বর। আর নতুন সিনেমায় জুটি হিসেবে দেখা গেলো বরুন ধাওয়ান ও সারা আলী খানকে।

চলতি বছরের ২৫ ডিসেম্বর অনালাইন প্লার্টফর্মে মুক্তি পাবে এই সিনেমা। বড় দিনের মতো একটি শুভদিনে অনালাইনে মুক্তি পাবে এই সিনেমা। তবে সবকিছুর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো সেই সিনেমার গানের একটি আইসক্রিম খাওয়ার দৃশ্য। বরুন ও সারার রোমান্টিক ভঙ্গিতেই খেলেন আইসক্রিম। যা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, নতুন এই কুলি নাম্বার ওয়ানের ট্রেইলারে দেখা গেলো সেই পুরোনো গল্পের ঝলক। স্বাভাবিক ভাবে রিমেক সিনেমাতে তা থাকবেও। এখানে কেদার খানের ভূমিকায় অভিনয় করেছেন পরেশ রাওয়াল তিনি তার বড় মে সারা আলী খানের জন্য বিবাহ যোগ্য পাত্র খুঁজছেন তবে পাত্র কে হতে হবে সবথেকে বড় ধনী ব্যক্তি। আর এরপরেই তিনি খুঁজে পান ইন্ডিয়ার সব থেকে ধনী পাত্রের যিনি দুবাইয়ের বুর্জ খলিফার মালিক এমনকি ভবিষতে সে হোয়াইট হাউজ ও কিনে নিতে পারেন। তবে শেষে দেখা যায় সেই জামাই কুলি হয়ে ঘুরছেন রাস্তায় পরেশ রাওয়ালের সামনেই। আর তারপরেই শুরু আসল চমক।

এই সিনেমায় পরেশ রাওয়াল, বরুন ধাওয়ান ও সারা আলী খান ছাড়াও অভিনয় করেছেন জনি লিভার, রাজপাল যাদব এবং জাভেদ জাফরি।

 

Back to top button