বিনোদন

সারা রাত শুটিং শেষে, নতুন বৌয়ের কাছে ফেরার আনন্দে বরুন করলেন রোমান্টিক পোস্ট

বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন অভিনেতা বরুন ধাওয়ান। অভিনয় জগতে আসার পর থেকেই সে একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়ে যাচ্ছে। গত বছর করোনার সময় অভিনেতা কোভিড ১৯ আক্রান্ত হয়েছিল তারপর সুস্থ হয়ে ওঠার পর আবার সিনেমা জগতে ফিরে এসে একের পর এক অভিনয়ের শুটিং শুরু করে দিয়েছে তারপর লকডাউনের বেশ কিছুদিন যাওয়ার পর ‘যুগ যুগ জিও’-র সিনেমার শ্যুটিং-এর কাজ শুরু হয় এবং তা নিয়ে এখন খুব ব্যস্ত আছেন অভিনেতা।

অবশ্য অভিনেতার হাতে এখন একের পর এক সিনেমা রয়েছে। যেমন, অমর কৌশিকের হরর কমেডি ‘ভেড়িয়া’, সাজিদ নাদিওয়াদওয়ালার ‘সানকি’, শ্রীরাম রাঘবনের ‘ইক্কিস’ এসব ছবিতে কাজ করার কথা আছে অভিনেতার। এছাড়াও আগের বছরের শেষে করোনার মধ্যে ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমাটি ওয়েব প্ল্যাটফর্মে হয় কিন্তু সিনেমাটি নাম লেখায় ফ্লপের খাতায়।

নতুন বছরের শুরুতেই বলিউডে একের পর এক বিয়ের সানাই বেজে উঠেছে তবে দীর্ঘদিন অপেক্ষা করার পর বলিউডের জনপ্রিয় হট অভিনেতা বরুন ধাওয়ান চার হাত এক করলেন ছোট্ট বেলার বান্ধবী নাতাশা দালালের সাথে। ২৪ শে জানুয়ারী বেশ ধুমধাম করেই স্বপ্নের রাজকুমারীর সাথে সাত পাকে ঘুরলেন স্ট্রিট ডান্সার বরুন। করোনা আবহের জন্য কয়েকজন ঘনিষ্ট বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতেই বিয়ে করলেন তাঁরা। তারপর বিয়ে শেষ করেই অভিনেতা তাঁর ও নাতাশার বিয়ের কিছু মুহূর্ত নিজে সোশ্যাল মিডিয়ার ফ্যানদের সাথে শেয়ার করেছিলেন।

উল্লেখ্য বিয়ের ১ মাস যেতে না যেতেই অভিনেতাকে সিনেমার শুটিংয়ের জন্য বাড়ি ও বউকে ছেড়ে অনেক দূরে যেতে হয় কাজের জন্য ঠিক সেই কারণেই জন্যই এই নব দম্পতি ঠিক মতো হানিমুনটাও করতে পারেনি। নতুন বউকে ছেড়ে নতুন সিনেমার জন্য ‘নাইট শিফট’ অর্থাৎ সারা রাত জেগে কাজ করতে হয় তাঁকে। শনিবার দিন রাত ১০ তা নাগাদ ইনস্টাগ্রামে একটি স্টোরিতে শেয়ার করেছিলেন সেখানে দেখা যাচ্ছে, জেটির কাছে একটি ফেরি দাঁড় করানো আছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রেডি টু শ্যুট’ অর্থাৎ শ্যুট করার জন্য প্রস্তুতি।

সদ্যই বিয়ে করেছে আর তার মধ্যেই কী নতুন বউকে ছেড়ে কাজ করতে ভালো লাগে কারোর ঠিক তেমনি বরুনের নাতাশাকে ছাড়া একদম কার করতে ইচ্ছা করছে না আর তার জন্যই ইনস্টাগ্রামে আরো একটি পোস্ট করে লিখেছেন ‘স্ত্রীর কাছে আসার জন্য মুখিয়ে আছেন তিনি’। তারপর রবিবার দিন ভোর বেলায় সকালের গাড়ি করে বাড়ি ফিরে আসার পরেও আরো একটি ভিডিও পোস্ট করলেন।

সেই ভিডিওটিতে অভিনেতাকে ক্লান্ত দেখাচ্ছিল কারণ সারা রাত জেগে শুটিং করেছিল আর অভিনেতা সেই ভিডিওর পোস্টে লিখেছেন, ‘স্ত্রীর কাছে ফিরছি আর সাথে একটা বাড়ির ইমোজি’। এতে বোঝাই যাচ্ছে স্ত্রীর কাছে যেতে পরে খুব আনন্দেই আছেন অভিনেতা বরুন ধাওয়ান।

Back to top button