বিনোদন

সোশ্যাল মিডিয়ায় কুমন্তব্য করায় ফের বিতর্কে জড়ালেন বাংলাদেশী গায়ক নোবেল! জল্পনা তুঙ্গে

জী বাংলা সারেগামাপার মঞ্চে একজন জনপ্রিয় গায়ক হলেন নোবেল। কিন্তু তা সত্ত্বেও তার আচরণের জন্য বারবার বিতর্কের মুখে পড়তে হয়েছে তাকে। সারেগামাপার মাধ্যমেই তার জনপ্রিয়তা বাড়ে। সেই শো-এ গান গেয়ে তৃতীয় স্থান অধিকার করে বাংলাদেশের নোবেল যথেষ্ট পরিচিতি পান ভারতেও। সেই সময় অনেকেই তার গান পছন্দ করতেন।

সারেগামাপার মঞ্চে গান গেয়ে বাংলাদেশে ফেরার পরে নিজের মত করে সংগীতচর্চা করতে থাকেন নোবেল। বিভিন্ন প্রযোজনা সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ আছেন। কিন্তু তার পাশাপাশি জানা যাচ্ছে যে, প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক চুক্তি বাতিল করেছেন নোবেলের সঙ্গে। কিন্তু কিসের জন্য বাতিল করছে চুক্তি?

নানাসময় নানা ঘটনা নিয়ে নোবেল নানারকম বিতর্কে জড়িয়ে পড়েছেন। এবারে ‘নগর বাউল’খ্যাত গায়ক জেমস ও জনপ্রিয় গীতিকার-সুরকার ইথুন বাবুকে নিয়ে নোবেলের আপত্তিকর স্ট্যাটাসে সমালোচনার ঝড় বইছে নেটদুনিয়ায়। তার পাশাপাশি এদিকে নোবেলের ফেসবুক পেজ আদৌ হ্যাকারের কবলে পড়েছিল কি না- তা নিয়ে অনেকেরই মনে সন্দেহ দানা বাঁধছে। এর মকরণ হল যে সম্প্রতি নোবেল জানিয়েছেন যে তার ফেসবুক পেজ হ্যাক হয়েছিল। ঘটনার সত্যতা জানা যায়নি।

এইদিকে নোবেলের সাথে সাউন্ডটেক প্রতিষ্ঠানের সাথে চুক্তি বাতিল কড়া হয়েছে। সাউন্ডটেক প্রতিষ্ঠানের কর্ণধার সুলতান মাহমুদ বলেন,”নোবেলকে কন্ট্রোল করা আমার পক্ষে সম্ভব না। ওঁর ব্যবহার ভাল লাগেনি, তাই চুক্তি বাতিল করেছি।” অপরদিকে নোবেলের স্ট্যাটাসে লেখা ছিল,”তোদের সো কল্ড লেজেন্ড জেমসের কয়ডা গান রিলিজ হইসে গত কয়েক বছরে? ঝিমায় গেছে নাকি? লুল!” এখানেই থামেননি, আরো লেখেন,”ই জেমস! গান গাবা এক স্টেজে? তেমারে ১০০০ মিউজিশিয়ান দেবো। আর আমি একা একটা মাইক্রোফোন!”, “ওই জেমস! ঈদের গান কই? নাকি ভয়েস গেছেগা?” নোবেলের দাবি যে, ২৪ ঘণ্টা আগে তার পেজ হ্যাক হয়েছে। কিন্তু ঘটনাটি কতটা সত্য সে বিষয়ে কোনোকিছু জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button