বিনোদনভাইরাল ভিডিও

অমৃতসরে স্বর্ণমন্দিরে মানব সেবায় নেমে পড়লেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জী, প্রশংসায় ভরালেন নেটিজেনরা

বাংলার ঘরের মেয়ে রচনা ব্যানার্জী। ৪৬ বছর বয়সে পৌঁছেও জেল্লা একটুও কমেনি। বাংলা টেলিভিশনে সেরা অভিনেত্রীদের তালিকায় রচনা ব্যানার্জীর নাম বেশ প্রশংসনীয়। এ অবধি বহু সিনেমা উপহার দিয়েছেন দর্শকদেরকে। ২০০০ সাল থেকে চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা করে গেছেন এই অভিনেত্রী। বলিউডে অমিতাভ বচ্চনের সাথে জুটি বেঁধে করেছেন ছবি। তার সেই ছবিও বেশ হিট। এছাড়াও তামিল ও তেলেগু সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী রচনা ব্যানার্জীকে।

সিনেমায় যখন তিনি সাফল্য পেতে শুরু করলেন। তকগণ হঠাৎ করে নিজেকে সিনেমা জগৎ থেকে সরিয়ে নিলেন। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন যে তার ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমায় অভিনয় করবেন না। দক্ষিণ কলকাতার আরবনায় একমাত্র ছেলে প্রণীলকে নিয়ে থাকেন রচনা। কিন্তু সিনেমা জগৎ থেকে নিজেকে সরিয়ে নিলেও রোজ বিকেলে বাঙালির ঘরে ঘরে পৌঁছে যান অভিনেত্রী তার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর মাধ্যমে। গত ১০ বছর ধরে এই শোয়ের সঞ্চালনা করে পেয়েছেন সকলের ভালোবাসা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী কয়েকটি ছবি শেয়ার করেছেন। সম্প্রতি তিনি পৌছে গিয়েছিলেন অমৃতসর। এবার তিনি নিজে পৌঁছে গেলেন সেখানে সাধারণ মানুষের কাছে। সৎনাম আহলুওয়ালিয়া ও গুন্না আহলুওয়ালিয়ার সহায়তায় এদিন অমৃতসরের স্বর্ণমন্দিরে লঙ্গর ও সেবার উদ্যোগে ব্রতী হয়েছিলেন তিনি।

সেখানে গুরুদ্বার এর নিয়ম অনুসারে অমৃতসরের স্বর্ণ মন্দিরের সরোবরের জলে হাত-পা পবিত্র করে লঙ্গর ও সেবার কাজ শুরু করতে দেখা গেল তাকে।স্বর্ণ মন্দিরের প্রধান গ্রন্থি সিং সাহেব জ্ঞানী জগতার সিং জী রচনাকে আশীর্বাদ করেছেন। এতো সুন্দর মুহূর্তে সামিল হয়ে নিজেকে ধোনি মনে করেন ও সেখানকার সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এই ছবি ও ভিডিও শেয়ার করে তিনি জানিয়েছেন মানব সেবার কাজের সুযোগ পাওয়া অত্যন্ত সৌভাগ্যের বিষয়। অনেকেই তাকে ভালোবাসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button