বিনোদন

‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জী ক্রিস্টমাসের সকালে করলেন অসাধারণ নাচ, ভাইরাল ভিডিও

বাংলা সিনেমা জগতের অন্যতম সেরা অভিনেত্রী রচনা ব্যানার্জী। ২০০০ সল্ থেকে একের পর এক বাংলা হিট ছবি দর্শকদেরকে উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বাক্স অফিসে সুপার ডুপের হিট করেছেন। টলিউড থেকে বলিউড সফরও ছিল বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে সূর্যবংশম-এ অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন তিনি। এছাড়াও তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা অর্জন করেছেন তিনি।

যখন খ্যাতির শিখরে অভিনেত্রী ছিলেন তখন হঠাৎই নিজেকে সিনেমা জগৎ থেকে সরিয়ে অনেক দূরে নিয়ে গেলেন রচনা বন্দ্যোপাধ্যায়। অবশ্য একটি সংবাদমাধ্যম এ তিনি বলেছেন তার ছেলেকে সময় দেওয়ার জন্যই তিনি আর সিনেমা করবেন না। অবশ্য অভিনয় না করলেও তিনি এখনো ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন বিকেল সাড়ে ৫ টায় বাংলার প্রতিটি ঘরে পৌঁছে গিয়েছেন। দিদি নম্বর ওয়ান রিয়ালিটি শাওয়ার মাধ্যমে প্রত্যেক দর্শকের ঘরে না মেনে চলে গিয়েছেন। তিনি এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাপিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন। নিজের উপস্থাপনাতে পেয়েছেন অনেক ভুরি ভুরি প্রশংসা।

রচনা দিদির বয়স ৪৬। কিন্তু এখনো ওনার গ্ল্যামার কমেনি। দিদির এই গ্ল্যামারের রহস্য হলো উচ্ছের জুস্ আর লাউয়ের জুস্। নিয়ম করে প্রতিদিন উচ্ছের রস সেবন করেন তিনি। আর নিয়ম করে প্রতিদিনের ডায়েট কন্ট্রোল করেন।সম্প্রতি নিজের ৪৬ তম জন্মদিন খুব ধুমধাম করে আর অভিনেত্রী তা নিজেই শেয়ার করেছেন।

দিদি রচনা ব্যানার্জী দিদি নম্বর ওয়ান সঞ্চালনার পাশাপাশি ইনস্টাগ্রাম পেজ এ ভালোই একটিভ থাকেন। আর আজ ক্রিস্টমাস এই দিনে নিজের বাগানে বসে রিল ভিডিও বানিয়েও ফেললেন। সপ্রতি দুর্গাপুজোতেও নানান ভিডিও ও ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী এবার অভিনেত্রী চকোলেট বিস্কুট রঙের হুডি সাথে ম্যাচিং করে লিপস্টিক আর চোখে সানগ্লাস পরে সাথে খোলা চুল। বাকগ্রাউন্ডে বেজে উঠলো সালমান খান অভিনীত ,”তেরি মেরি প্রেম কাহিনী “আর ফুড়ফুড়ে মেজাজে আর নিজের চোখের এক্সপ্রেশনে ঘায়েল করলেন বহু পুরুষমন। হিন্দি গানে তুমুল নাচলেন অভিনেত্রী। আর নিমেষে ভাইরাল হয়ে গেলো অভিনেত্রীর এই রিল ভিডিও।

Back to top button