বিনোদন

নিজের জীবনের ‘উইক পয়েন্ট’-এর কথা অবশেষে প্রকাশ করলেন ‘দিদি নাম্বার ওয়ান’-এর রচনা ব্যানার্জী

বাংলার ঘরের মেয়ে রচনা ব্যানার্জী। ৪৬ বছর বয়সে পৌঁছেও জেল্লা একটুও কমেনি। বাংলা টেলিভিশনে সেরা অভিনেত্রীদের তালিকায় রচনা ব্যানার্জীর নাম বেশ প্রশংসনীয়। এ। অবধি বহু সিনেমা উপহার দিয়েছেন দর্শকদেরকে। ২০০০ সাল থেকে চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা করে গেছেন এই অভিনেত্রী। বলিউডে অমিতাভ বচ্চনের সাথে জুটি বেঁধে করেছেন ছবি। তার সেই ছবিও বেশ হিট। এছাড়াও তামিল ও তেলেগু সিনেমাতেও অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী রচনা ব্যানার্জীকে।

সিনেমায় যখন তিনি সাফল্য পেতে শুরু করলেন। তকগণ হঠাৎ করে নিজেকে সিনেমা জগৎ থেকে সরিয়ে নিলেন। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন যে তার ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমায় অভিনয় করবেন না। দক্ষিণ কলকাতার আরবানায় একমাত্র ছেলে প্রণীলকে নিয়ে থাকেন রচনা। কিন্তু সিনেমা জগৎ থেকে নিজেকে সরিয়ে নিলেও রোজ বিকেলে বাঙালির ঘরে ঘরে পৌঁছে যান অভিনেত্রীই তার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর মাধ্যমে। গত ১০ বছর ধরে এই শোয়ের সঞ্চালনা করে পেয়েছেন সকলের ভালোবাসা।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

জোট দিন যাচ্ছে দিন দিন অভিনেত্রীর গ্ল্যামার বেড়েই চলেছে। তার এই ফিট থাকার পিছনের রহস্য হল তিনি রোজ করলার জুস্ খান। সম্প্রতি নিজের ৪৬ বছরের জন্মদিন পালন করলেন অভিনেত্রী। সম্প্রতি নারী দিবসের দিন কোভ্যাক্সিনের টীকা নিয়ে নিয়েছেন অভিনেত্রী। করোনা আবহে ছুটি কাটিয়ে আবার দিদি নাম্বার ওয়ান রিয়ালিটির শোর সঞ্চালনা করছেন।

অভিনেত্রী নিজের সংসার সামলানো এবং দিদি নাম্বার ওয়ান শো-এর সঞ্চালনার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। মাঝে মধ্যেই নিজের যেকোনো মুহূর্তের ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন দর্শকদের সাথে। অনেকেই জানেন অভিনেত্রীর দুর্বল জায়গা হল তাঁর একমাত্র ছেলে প্রণীল। কিন্তু না ছেলে মোটেও অভিনেত্রীর দুর্বল জায়গা নয় বরং সুইট অর্থাৎ মিষ্টি অভিনেত্রীর সবচেয়ে দুর্বলতম জায়গা। অনেকে মনে করেন অভিনেত্রী এসব খায়না। সম্প্রতি অভিনেত্রী রচনা নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করলেন যেখানে দেখা যাচ্ছে তার প্লেটে অনেক রকম মিষ্টি সাজানো আর সামনে বসে আছেন তিনি৷ আর ওপরে লিখলেন,’সুইট! মাই অনলি উইক পয়েন্ট’। এই পোস্ট দেখে রীতিমত অবাক নেটবাসী। মুহূর্তেই ভাইরাল অভিনেত্রীর এই পোস্ট।

Back to top button