বিনোদন

লাইভ এসে হাত জোর করে সকলের কাছে ক্ষমা চাইলেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। বর্তমানে অভিনয় বকরতে দেখা না গেলেও রোজ টেলিভিশনের পর্দায় ‘দিদি নং ১’ এ দেখে থাকি। চলতি বছরেই অভিনেত্রী নিজের ছেলে ও বান্ধবীদের নিয়ে সুজেন্দরবনে বেড়াতেও গিয়েছিলেন। সেখানে গিয়ে নৌকায় করে ঘুরে বেড়ান তারা। সেখানকার নানা ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী কোরোনা ভ্যাকসিন নিয়েছিলেন। তারপর হালকা জ্বর আসে অভিনেত্রীর। নিজের শারীরিক দুর্বলতার কথা জানিয়েছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় করোনা ভ্যাকসিন নেওয়ার কিছু ছবিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। এখন সুস্থ আছেন। কিছুটা সুস্থ হওয়ার পরেই অভিনেত্রী আবার বেরিয়ে পড়েন শান্তিনিকেতনের উদ্যেশ্যে। দোলের অনুষ্ঠান দেখার জন্য রচনা শান্তিনিকেতন গিয়েছেন, এমনটা ভাবার কোনো কারণ নেই।কারণ গত বছর রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে রবীন্দ্রনাথ ঠাকুর-এর গান বিকৃত করে একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছিল। সেই কারণে বিশ্বভারতীর উপাচার্য দোল উৎসব নিষিদ্ধ করে দিয়েছেন। বসন্তের শান্তিনিকেতন সত্যিই খুব সুন্দর সেই সৌন্দর্য উপভোগ করার জন্য অভিনেত্রী সেখানে যান। সেখান থেকে ইন্সটাগ্রাম ‘গজব কা হ্যায় দিন’ গানের সাথে হালকা নাচের ভিডিও শেয়ার করেছেন তিনি।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকদিন থেকে সক্রিয় না থাকায় নেটিজেনদের মনে প্রশ্ন আসে যে কি হল অভিনেত্রীর। নববর্ষেও কোনোরকম শুভেচ্ছাবার্তা জানাননি অভিনেত্রী। তবে সম্প্রতি অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন গাড়িতে বসেই। প্রকৃতপক্ষে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে কিছু সমস্যা হচ্ছিল ফলে তিনি কিছুই পোস্ট করতে পারছিলেন না। তাই এতদিন পরে নববর্ষের শুভেচ্ছা জানানোর জন্য সকলের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন অভিনেত্রী।

 

জী বাংলায় ‘দিদি নং ১’ শো-এর সঞ্চালনার জন্য বেশি পরিচিত লাভ করেন অভিনেত্রী। টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী একটা সময় অভিনয় কলরেটে করতে অভিনয় জগৎ থেকে সরে আসে তার ছেলেকে সময় দেওয়ার জন্য। তবে ‘দিদি নং ১’ এর মাধ্যমে তার জনপ্রিয়তা শীর্ষে। সকলেই তাকে ভীষণ ভালোবাসে। তার পাশাপাশি অভিনেত্রী রচনা খুব দয়ালু। ব্যক্তি রচনা ভালোবাসেন গাছ লাগাতে,বেড়াতে যেতে,নিজের ছেলেকে নিয়ে জমিয়ে সংসার করতে এবং জীবনকে ইতিবাচক ভঙ্গিতে এগিয়ে নিয়ে যেতে। সবকিছু মিলিয়ে পর্দার ‘দিদি নং ১’ বাস্তব জীবনেও হয়ে উঠেছে ‘দিদি নং ১’।

Back to top button