বিনোদন

চাবুক ফিগারে স্পষ্ট শরীরের খাঁজ, নীল বিকিনিতে সুইমিংপুলে ঝড় তুললেন ‘বালিকা বধূ’

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক সেলেব্রিটির নতুন লুক। কালার্স টিভির এক সময়ের জনপ্রিয় সিরিয়াল বালিকা বধূর আনন্দির কথা তো সকলেরই খেয়াল আছে। সেই জনপ্রিয় সিরিয়ালে আনন্দির ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী অভিক গড়। সেই কিশোরী ও মিষ্টি মেয়ের অভিনয়ে মুগ্ধ ছিল সেই সিরিয়ালের দর্শকরা। সকলেই সময় হলেই টিভি সেটের সামনে বসে পড়তো ‘বালিকা বধূ’র আনন্দিকে দেখার জন্য।

তবে এবার সেই আনন্দি আর আগের মতো নেই। কিশোরী অবস্থা থেকে সে এখন তরুণী হয়ে উঠেছে। আর নিজের শরীরের ১৩ কেজি ওজন কমিয়ে হয়ে গিয়েছে একদম স্লিম।আর এই ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যা দেখে চোখ আটকে গিয়েছিলো নেটিজেনদের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই অভিনেত্রী আরেকটি ছবি পোস্ট করেছেন। যা দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। ছবিটিতে অভিনেত্রী আনন্দিকে দেখা যাচ্ছে, নীল রঙের বিকিনি পরে সুইমিং পুলে। সেক্সি চাবুক ফিগারে নেটিজেনদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছে অভিনেত্রী আনন্দি। ছবিটি ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে। বন্যা বয়ে যায় লাইক কমেন্টের।

 

View this post on Instagram

 

A post shared by Avika Gor (@avikagor)

Back to top button