বিনোদন

Ariyan Roy: মাদক কাণ্ডে এখনো মেলেনি জামিন, জেলে কান্নাকণ্ঠে শাহরুখপুত্রের আবদার

মা গৌরী খানের জন্মদিনেও আরিয়ানকে কাটাতে হয়েছে কারাগারেই। আর এবার আরিয়ান মিস করলেন মা ও বাবার ৩০ তম বিবাহবার্ষিকী। বাবা -মায়ের বিবাহবার্ষিকীতে যেখানে আরিয়ান ‘মান্নাত’-এ ধুমধাম করে কাটাতেন সেখানে আজকের এই দিনটি মুম্বাইয়ের আর্থার রোডের জেলে কাটাচ্ছেন আরিয়ান। শোনা যাচ্ছে যে আরিয়ান জেলে একা একা আনমনে সময় কাটাচ্ছেন শাহরুখ পুত্র।

মুম্বাইয়ের আর্থার রোডের জেলে সাধারণ কয়েদিদের মতোই সেলে কাটাচ্ছেন আরিয়ান। বাকি কয়েদিদের মতোই তাকে খেতে হচ্ছে সাধারণ খাবার। তার জন্য বাইরে থেকেও দেওয়া হচ্ছে না কোনও খাবার। সবমিলিয়ে জেলের পরিবেশক মানিয়ে নিতে বেশ কষ্ট হচ্চ্ছে আরিয়ানের। গত বৃহস্পতিবার প্রথমবার যখন শাহরুখ খান জেলে ছেলেকে দেখতে আসেন তখন বাবা কে দেখেই কেঁদে ফেলেন আরিয়ান।

বলিউড লাইফ এ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আজ সকাল থেকেই বেশ মন খারাপ করে বসে আছেন আরিয়ান। মায়ের জন্মদিনের দিনেও সে ছিল জেলে আজ মা -বাবার বিবাহ বার্ষিকীতেও তাকে কাটাতে হচ্ছে জেলে। শোনা যায় আরিয়ান বেশ কান্না কান্না ভাবে জেল কর্তৃপক্ষের কাছে শাহরুখ -গৌরির সাথে ভিডিও কলে কথা বলার জন্য অনুরোধ জানান। তিনি আকুতি করে জানান যে তিনি তার বাবা -মা কে শুভেচ্ছা জানাতে চান বিবাহ বার্ষিকীর।

সোমবার সকালে ‘মান্নাত’ গাড়ি করে বের হয়েছিলেন গৌরী। আর তখনি খবর ছড়িয়ে পড়ে হয়তো ছেলের সাথে দেখা করতে বের হয়েছেন মা। যদিও পড়ে জানা গেছে আসলে গৌরী তার ব্যক্তিগত কাজে বাড়ির বাইরে গিয়েছিলেন।

প্রসঙ্গত, আরিয়ানকে মাদক কাণ্ডে দীর্ঘ ১৬ ঘন্টা জেরা করার পর গত ৩ অক্টোবর বিকেলে আরিয়ান খানকে গ্রেফতার করে NCB। আরিয়ান খানের বিরুধ্যে ভারতীয় দন্ডবিধির এনডিপিএসের ৮সি, ২০বি, ২৭, ২৯ ও ৩৫ ধারায় মামলা করা হয়েছে।আরিয়ানের হয়ে আইনি লড়াই লড়ছেন মুম্বাইয়ের অন্যতম শীর্ষ আইনজীবী সতীশ মানশিন্ডে ও বর্ষীয়ান আইনজীবী অমিত দেশাই।

Back to top button