বিনোদন

কোয়েলের কোলে বসে আছে বাদর, অভিনেত্রী আদর করলেন পাখিকেও! মজার ভিডিও ভাইরাল

করোনা অতিমারীর কারণে অধিকাংশ সেলিব্রিটি বাইরে বেড়াতে যেতে পারছেন না। তাও শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বেড়াতে গিয়েছেন জুরিখ। বাকি সবাই মালদ্বীপ অবধি যেতে পারছেন। আর কোথাও না হলে বলিউড যাচ্ছে গোয়া, টলিউড যাচ্ছে মন্দারমণি। কিন্তু কোয়েল মল্লিক (Koel Mallick) বরাবর অতি সাবধানী। কারণ গত বছর কবীর (Kabir)-এর জন্মের পর তাঁর ও তাঁর পরিবারের সদস্যদের করোনা হয়েছিল। ফলে কোয়েল আর কোনও রিস্ক নিতে চান না। তাই তিনি বেড়াতে যাওয়ার স্মৃতি রোমন্থন করছেন ইন্সটাগ্রামে।

2018 সালে ইন্দোনেশিয়ার বালিতে বেড়াতে গিয়েছিলেন কোয়েল। তখনও তিনি মা অন্তঃসত্ত্বা হননি। করোনার ভয়ে ত্রস্ত ছিল না সমগ্র পৃথিবী। মাস্কের আড়ালে মানুষ বন্দী করে ফেলেননি নিজেকে। ফলে সেই সময় নিজের ইচ্ছামতো ঘুরে বেড়িয়েছেন কোয়েল। নীল ডেনিম ও টি-শার্ট এবং নো মেকআপ লুকেও কোয়েল যথেষ্ট সুন্দরী। পায়ে স্নিকার্স, সঙ্গে স্লিং ব্যাগ, চুলটা উঁচু করে একটা ক্লাচার দিয়ে বাঁধা, ইনি নায়িকা নন, পর্যটনসুন্দরী।

সেই সময়ের ভিডিও কোয়েল অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন। কখনও কোয়েলকে দেখা যাচ্ছে, বাঁদরদের কোলে বসিয়ে খাওয়াতে, কখনও সাদা কাকাতুয়াকে আদর করতে। এমনকি ছোট লাল রঙের পাখিদের সাথে ছবি তুলেছেন কোয়েল। সঙ্গে রয়েছে বিভিন্ন রঙের ম্যাকাও। সবাই বসে রয়েছে গাছের ডালে। একজায়গায় হরিণরা খাবারের জন্য ঘিরে ধরেছে কোয়েলকে। ময়ুর পেখম মেলে এসেছে কোয়েলের কাছে। সব মিলিয়ে কোয়েল যথেষ্ট আনন্দে কাটিয়েছেন বালিতে বেড়াতে গিয়ে।

জন্মাষ্টমীর দিন কোয়েল, কবীরকে কৃষ্ণের সাজে সাজিয়েছিলেন। কবীরের মাথায় আদর করে কোয়েল পরিয়ে দিয়েছিলেন ময়ুরপালক। তার পরনে ছিল হলুদ রঙের ছোট্ট ধুতি ও গোপালঠাকুরের জন্য বিশেষভাবে তৈরি করা কালো- লাল রঙের শর্ট হাতার পাঞ্জাবি। সদ্য এক বছর বয়সে পা দিয়েছে কবীর। কিন্তু করোনা অতিমারীর কারণে ঘরোয়াভাবেই তার জন্মদিন পালন করেছেন কোয়েল ও নিসপাল (Nispal Singh Rane)।

চলতি বছরে মুক্তি পেয়েছে কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’। এই ফিল্মে এক আপোষহীন সাংবাদিকের চরিত্রে রয়েছেন তিনি। এছাড়াও কোয়েল অভিনীত ‘রক্তরহস‍্য’-এ তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button