বিনোদন

দর্শকদের জন্য দুঃসংবাদ: শেষ হচ্ছে ‘মিঠাই’, বিষন্ন মনে জানালেন ‘সিদ্ধার্থ’ ওরফে আদৃত রায়

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। সবাই এই সিরিজ পছন্দ করেন এবং এর জনপ্রিয়তার কারণে, এই সিরিজটি সামাজিক নেটওয়ার্কগুলিতে চর্চা করা হয়।এই সিরিজের জন্য সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা বিখ্যাত হয়ে উঠেছেন। সেটা গুরুত্বপূর্ণ চরিত্র হোক বা ছোটখাটো চরিত্র।

এই সিরিজে মিঠাই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। যদিও এর আগে তিনি অনেক সিরিয়ালে অভিনয় করেছিলেন, তবে তিনি এতটা জনপ্রিয় হতে ব্যর্থ হন। তবে ধারাবাহিকে বেশ জনপ্রিয় হয়েছেন মিঠাই । সবাই তাকে চেনে। আর সিদ্ধার্থের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা আদৃত রায়।

মনোহরা মানে জমজমাট পরিবার। HallaParty থেকে নতুন প্রচারণা। পুরো পরিবারের সাথে একসাথে আনন্দে মেতে ওঠে । বিপজ্জনক পরিস্থিতিতে একে অপরকে সাহায্য করার জন্য হাত বাড়িয়ে দেয় । এই সিরিজটি দর্শকদের অনেক সুন্দর মুহূর্ত দিয়েছে। গত দুই বছর চার মাসে সুখ-দুঃখ উপভোগ করেছেন দর্শকরা। মিঠাইয়ের পাশে দাঁড়িয়েছিলেন ভক্তরা।

আজ সেই মিঠাই প্রেমীদের জন্য ভীষণ মন খারাপের খবর জানালেন সিদ্ধার্থ অভিনেতা আদৃত। একটানা এই যাত্রা পথে পড়ছে বিরতি। হ্যাঁ, শেষ হচ্ছে মিঠাই । সম্ভবত মিঠাইয়ের বদলে আসবে ‘ফুলকি’। তবে ফুলকির স্লট এখনও নির্ধারণ করা হয়নি। তবে মিঠাই শেষের খবরটি নিজের প্রোফাইলে একটি ভিডিওর মাধ্যমে জানিয়েছেন অভিনেতা।

Back to top button