বিনোদন

সালমান ফ্যানেদের জন্য দুঃসংবাদ, ইদে বড় পর্দায় দেখা যাবে না ‘রাধে’! বড় ক্ষতির মুখে হল মালিকরা

সালমান খান। বলিউডের সেরা তিন খানের মধ্যে একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা হল সালমান খান। এখনও অবধি বিয়ে করেননি এই অভিনেতা। তবে সকল দর্শকদের মনে একটাই প্রশ্ন তিনি বিয়ে কবে করছেন। কিন্তু বরাবরই বিয়ে নিয়ে সালমানের গড়িমসি হতাশ করেছে তাঁর ভক্তদের। তবে এবার তাঁর ভক্তরা আশায় বুক বাঁধতেই পারেন। তবে এদিকে সালমান ভক্তদের অপেক্ষার অবসান শেষ।ঘোষণা করা হয়েছিল আগামী ১৩মে মুক্তি পেতে চলেছে সালমান খান অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

কিন্তু এবার সালমান ফ্যানেদের জন্য দুঃসংবাদ। সিনেমা হলে মুক্তি পাচ্ছে না সালমান অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।রাজ্যজুড়ে আংশিক লকডাউনের পথে আগেই হেঁটেছিল নবান্ন, এবার অনির্দষ্টকালে জন্য বাংলায় সিনেমা হলের ঝাঁপ বন্ধ রাখবার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার।তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রীর পদে শপথ নিয়েই করোনা দমনে কড়া পদক্ষেপ নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফলে বন্ধ থাকছে সমস্ত সিনেমা হল। এমনকি ক্ষতির মুখে পড়তে হলো সিনেমা হলের মালিকদের।

জানা যায়, গত ফেব্রুয়ারী মাস থেকে সিনেমা হল খুলেছিলো ঠিকই। কিন্তু করোনার কারণে কোনো মানুষই হলমুখী হচ্ছিলেন না। যার ফলে বেশ ক্ষতির মুখে পড়েছে মালিকরা । কিন্তু এদিকে কথা ছিল আগামী ১৩ মে সিনেমা হলে মুক্তি পাবে ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।তবে হঠাৎ শোনা যাচ্ছে হলে মুক্তি পাবে না ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।যার ফলে চিন্তায় পরে যায় হল মালিকেরা। এমনকি চিন্তায় সালমান ফ্যানেরা। তবে সিনেমা হলে মুক্তি না পেলেও মুক্তি পাচ্ছে জি-প্লেক্স এ। যেখানে ঘরে বসেই সতর্কতা মেনেই দেখা যাবে সালমান অভিনীত এই সিনেমাটি।

 

Back to top button