বিনোদন

Khorkuto: কেক কেটে‘খড়কুটো’-র সেটে পালন করা হলো বাবিনের জন্মদিন, কেকে মাখা মাখি সকলের মুখ!

সব সময়েই ‘খড়কুটো’-র সেট প্রায় জমজমাট থাকে। কারণ এই সিরিয়ালে দেখানো হয় কখনো পুটু পিসির বিয়ে আবার কখনো জ‍্যাঠাই-বড়মার বিয়ে। আর এই সিরিয়ালের মুখ্য নায়িকা গুন্ গুন্ ওরফে তৃনা সাহা যেকোনো বিষয় নিয়েই ইনস্টাগ্রামে রিলস ভিডিও বানান। তবে এতদিন যা কিছু হচ্ছিলো তা হলো ইল লাইফ তবে এবার রিয়্যাল সেলিব্রেশন হলো। ‘খড়কুটো’র সেটে এবার পালিত হলো বাবিন ওরফে কৌশিক রায়ের জন্মদিন।

তৃনা সাহা নস্টাগ্রামে কয়েকটি জন্মদিবনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে কৌশিক রায় কে শুভেচ্ছা জানিয়েছেন। জন্মদিনের অনুষ্ঠানে যেমন ছিল সকলের ভিড় সেই সাথে নজর কেড়েছে সকলের কেকের ডিজাইন। একটি কার্ডবোর্ডে ব্ল্যাক ফরেস্ট ও হোয়াইট ফরেস্ট ডিজাইনের হার্ট শেপ কেক রাখা হয়েছিল যার ডেকোরেশন করা হয়েছিল লাল রঙের চেরি দিয়ে।কেকের উপরে লেখা হয়েছিল কৌশিকের নাম। কেক কাটার পরেই শুরু হয়ে গেলো একে ওপরের মুখে কেক মাখানো।

জন্মদিনের এই অনুষ্ঠানে সকলের পরনেই ছিল সাবেকি পোশাক। কারিনা এখনো সেটে চলছে দুর্গাপূজার শুটিং। গুনাগুনের পরনে তাই ছিল লাল পাড় দেওয়া সাদা শাড়ি। সৌজন্যের পরনে ছিল সাদা পাজামা ও পাঞ্জাবি। বিয়ের পর এই প্রথম পর্দার সৌজন্য ও গুনগুন প্রথম দূর্গা পূজা উদযাপন করছেন একসাথে। পুটু পিসিও বিয়ের পর এই প্রথম বাপের বাড়িতে এসেছেন পুজো উপভোগ করতে। তবে এই সিরিয়াল একসময় টিআরপিতে প্রথমে থাকলেও দিন দিন পিছিয়ে পড়ছে অনেকেরই অভিযোগ তৃনা সাহা এই ধারাবাহিকে করছেন অতি অভিনয়। কিন্তু তৃনা এই প্রসঙ্গে বলেছেন যে তিনি শুধু তৃনা চরিত্রটির রূপদান দেওয়ার প্রচেষ্টা করেছেন।

Back to top button