বিনোদন

ইয়ামির বিয়ের ছবিতে শুভেচ্ছা আয়ুষ্মানের, অভিনেতাকে পাল্টা জবাব দেওয়ায় ট্রোলের মুখে কঙ্গনা

এই লকডাউনের মধ্যেই চুপিসারে বিয়ে সেরে ফেললেন ইয়ামী গৌতম। জনপ্রিয় ‘উরি’ ফিল্ম খ্যাত পরিচালক আদিত্য ধর-এর সাথে সাত পাকে বাঁধা পড়লেন ইয়ামী গৌতম।অভিনেত্রী নিজেই টুইট করে সকলকে জানিয়ে দিলেন নিজের বিয়ের কথা। করোনা অতিমারীর কারনেই জাকজমক নয় বরং ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমেই নিজেদের বিয়ে সেরে ফেললেন ।এই অনুষ্ঠানে শুধুমাত্র তাঁদের দুজনের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ইয়ামির বিয়ের সব ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ইয়ামির সকল অনুরাগীরা তাকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।তবে সেখানে ঘটে যায় এক ঘটনা।বিয়ের আগের শুভ অনুষ্ঠানের সময় তোলা লাল শাড়িতে হাতে পরম্পরিক ব্যাঙ্গেল ও কালিরা পরে একটি ছবি শেয়ার করেছিলেন ইয়ামি। সেই ছবিতে বিক্রান্ত মাসে মন্তব্য করেছিলেন ‘খাঁটি ও ধার্মিক রাধে মা-র মতো’। অভিনেতা বিক্রান্তের এই মন্তব্য ভালো চোখে নেননি কঙ্গনা রানাওয়াত। বিক্রান্তের করা মন্তব্যের নিচেই কঙ্গনা মন্তব্য লিখেছেন, ‘কোথা থেকে এলো এই আরশোলা, কেউ আমার চটি আনো’।এই নিয়ে বিক্রান্ত ও কঙ্গনা দুই পক্ষের ভক্তরাই মুখ খুলেছিলেন।

তবে এবার বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানাকেও ছাড়লেন না বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। সম্প্রতি ইয়ামির বিয়ের ছবি মন্তব্য করেছিলেন আয়ুষ্মান খুরানা। আয়ুষ্মান লিখেছিলেন, ‘রিয়েল… সিম্পল… ভগবান তোমার মঙ্গল করুক’। আয়ুষ্মানের এই সোজ কমেন্টের জবাবে কঙ্গনা এমন বাঁকা উত্তর দিয়েছেন, যে সেই উত্তর ডি-কোড করতে ভিরমি খেতে হচ্ছে নেটিজেনদের।

একটি মন্তব্যের জবাবে কঙ্গনা লেখেন- ‘আসলে বিষয়টা হল মেকি এবং কৃত্রিম জিনিসটাই সহজ, কারণ সেটা খুব বেসিক এবং দেখনদারীটাও খুববেশি শক্ত নয়। কিন্তু ঐহিত্য, পরম্পরা… বিশেষত যখন আমাদের ইতিহাস সময়ের চেয়েও বেশি পুরোনো, সেটা এই বিষয়টাকে আরও বেশি স্তরযুক্ত এবং জটিল করে তোলে… তাই যেটা অর্গানিক সেটাই সহজ ব্যাপারটা তা নয়, তবে তার জন্য তোমার মধ্যে জটিলতাকে বোঝবার মতো সূক্ষ্মতা থাকতে হবে’। এরপরই নেটিজেনরা মন্তব্য করতে শুরু করেন, ‘দিদি আপনি বলতেটা কী চাইছেন?’ এমনকি অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন ।

 

View this post on Instagram

 

A post shared by Yami Gautam (@yamigautam)

Back to top button