বিনোদন

‘অদ্ভুত এক নতুন ভাইরাস দ্বারা আক্রান্ত হলেন জুন আন্টি’ কিভাবে নিস্তার পাবেন অভিনেত্রী উষসী চক্রবর্তী!

সোশ্যাল মিডিয়া এমন একটি জায়গা যেখানে খুব সহজেই কোনো কিছু ভাইরাল হয়ে চলে। এখন বাজারে ট্রেন্ডিং হিসেবে চলছে ‘কাকলী ফার্নিচার’। ‘কাকলি ফার্নিচার’ এতো পরিমানে ভাইরাল হয়েছে যে সকলের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে সবসময়। দিন কয়েক থেকেই করোনা ভাইরাসের পর এই নতুন আতঙ্ক ‘কাকলি ভাইরাস’ বাজারে ছেয়ে গিয়েছে।এবার এই ভাইরাসের আক্রান্তদের খাতায় নাম লেখালেন ‘জুন আন্টি’ ওরফে ঊষসী চক্রবর্তী। এই নিয়ে কথা বলতে গিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করেছেন। যা প্রচুর ভাইরালও হয়েছে।

অভিনেত্রীর সেই ভিডিওতে দেখা যাচ্ছে তিনি বারবার মুখ দিয়ে বলেই চলেছেন ‘দামে কম মানে ভাল কাকলি ফার্নিচার’। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়তেই অনেকে কমেন্ট করে লেখেন,আপনাকে মনে হচ্ছে কাকলি ফার্নিচারের ব্র্যান্ড অ্যাম্বাসাডর’। কেউ আবার লিখেছেন, ‘দামে কম মানে ভাল ঊষসী মেকআপ’। নেটাগরিকদের একাংশ হতবাক হয়ে বলছেন, ‘দেখো, শেষে জুন আন্টিও’।

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ার করে সেই ভিডিওর ক্যাপশনে লিখেছেন,”হয় পাগল ভাল কর মা নইলে ভাল করে পাগল কর মা”। কয়েকদিন আগেই ঊষসী নিজের ফেসবুকে পোস্ট করে লিখেছিলেন, ‘কাকলি ফার্নিচার এখন অতীত, পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী’। কিন্তু কিছুক্ষন পর নিজেই সেই পোস্ট ডিলিট করে দেন। কিন্তু এরপরেও ঊষসী কিভাবে আক্রান্ত হলেন ‘কাকলি’ ভাইরাসে?

ষ্টার জলসার সকলের প্রিয় এবং পছন্দের ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। এখানে জুন আন্টির চরিত্রে অভিনয় করেন উষসী চক্রবর্তী। তার অভিনয়ও সকলেই পছন্দ করেন। সোশ্যাল মিডিয়াতেও তার আলাদা ক্রেজ আছে। তার সমস্ত কাজকর্ম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অভিনেত্রী উষসী চক্রবর্তী একজন ভদ্র সভ্য ঘরের মানুষ। তার প্রচুর শিক্ষাও রয়েছে। তার পাশাপাশি তিনি একজন খুবই সহজ সরল ও সোজা মনের মানুষ।

Back to top button