বিনোদন

আকর্ষণীয় ‘স্তনযুগল’ ও উন্মুক্ত উরুই ফ্যাশন স্টেটমেন্ট মালাইকার, প্রেম থেকে লিভ-ইন মুখ খুললেন নায়িকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা। মালাইকা বরাবরই লাইমলাইট-এ রয়েছেন।মালাইকা কখন কি করছেন, কার সঙ্গে সম্পর্কে রয়েছেন এই সব কিছু জানতে মুখিয়ে থাকেন ভক্তেরা।মালাইকা সোশ্যাল মিডিয়ায় যে ছবি পোস্ট করে থাকেন না কেন সেই সব ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়না। তবে মাঝে মধ্যে নেটিজেনদের কটাক্ষের শিকারও হন অভিনেত্রী মালাইকা অরোরা।

এমনকি বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুনের কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের কথা যেন কারো অজানা নয়, এমনকি তাদের দুজনকে নিয়ে বিটাউনে কম জলঘোলা হয়নি। তবে জানেন কি ৪৬বছর বসেও মালাইকার যেন শরীরে বিন্দুপরিমাণ ছাপ পড়েনি। বলিউডে ক্যারিয়ার গড়তে আগ্রহীদের কাছে অনুসরণীয় মালাইকা আরোরা।

১০ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের কথা নিয়ে কম সমালোচনা হয়নি। তবে এই সব কিছু পাত্তা না দিয়ে কখনও স্তনযুগল আবার কখনও অনাবৃত উরু দেখিয়ে ফ্যাশন স্টেটমেন্ট ঝড় তুলছেন মালাইকা আরোরা। কিভাবে নতুন প্রজন্মের নায়িকাদের টেক্কা দিতে হয় এটাও ভালোমতো জানা রয়েছেন অভিনেত্রীর।

এমনকি নিজের প্রেম নিয়ে মালাইকা পরিষ্কার জানিয়ে দিয়েছেন, যখন কোনো পুরুষ তার থেকে ছোট বয়সের কোনো এক নারীকে ডেট করে তখন সবাই তাকে ড্যুড বলে। কিন্তু সেই একই ভাবে কোনো নারী যদি তার থেকে ছোট বয়সের কোনো ছেলেকে ডেট করে তখন সবাই সেটাকে অন্য রকম ভাবে দেখে।

প্রায়ই মালাইকা অর্জুন কাপুরের সঙ্গে নানা রকম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঝড় তোলেন। গত বছর ২০২০ সালে ধর্মশালায় গিয়ে একটি তম্বু স্তনের সামনে দাঁড়িয়ে বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে একটি ঘনিষ্ঠ আলিঙ্গনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী মালাইকা আরোরা।যা প্রকাশ্যে আসা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছিলো।

Back to top button