বিনোদন

TRP -র একদম তলানিতে, গল্পে ঘুরেছে মোড়! এরই মাঝে রাধিকা ওরফে সোনামনি নিলেন নতুন সিদ্ধান্ত

লীনা গাঙ্গুলির অন্যতম জনপ্রিয় বাংলা ধারাবাহিক হল স্টার জলসা “এক্কা দোক্কা”। আসলে লীলা গাঙ্গুলীর সিরিজ মানেই এখানে অনুশীলন থাকবে। এই সিরিজটিও তার ব্যতিক্রম নয়। এবার দর্শকরা ভাবছেন ধারাবাহিকের নায়িকা রাধিকাকে নিয়ে। ধারাবাহিকটিতে রাধিকার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টিভি অভিনেত্রী সোনামনি সাহা।

এই টেলিভিশন অভিনেত্রীর দর্শকদের মধ্যে বিপুল সংখ্যক ভক্ত রয়েছে। ধারাবাহিকের নায়িকার মতোই দর্শকদের কাছে তার জনপ্রিয়তাও চোখে পড়ার মতো। যা সিনেমার নায়িকাদের জন্য ঈর্ষণীয়। রাধিকাকে নিয়ে ভক্তদের উন্মাদনার কথা আর কি বলব! এটি বোঝার জন্য, সামাজিক নেটওয়ার্কগুলিতে ছড়িয়ে ছিটিয়ে থাকা অভিনেত্রীর ফ্যান সাইটগুলি দেখুন৷

বর্তমানে, জনপ্রিয় ধারাবাহিক স্টার জলসা এক দোক্কা দেখায় যে পোখরাজের সাথে বিবাহ বিচ্ছেদের পর রাধিকা হঠাৎ গর্ভবতী হয়ে পড়ে। অন্যদিকে, ড. অনির্বাণ গুহ রাধিকার অবস্থার কথা জানতে পারে । কিন্তু আসলে রাধিকা গর্ভবতী নন। আর, আসল সত্য না জেনে সবাই রাধিকারকে দোষারোপ করে।

এখন সবকিছু ঠিকঠাক চলছে, অভিনয় থেকে অবসরের ঘোষণা দিয়েছেন অভিনেত্রী সোনামণি সাহা। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ছোট পর্দায় একটি ধারাবাহিকে অভিনয় করেছেন সোনামণি। তিনি এখনও বড় পর্দায় আসেননি, তবে বলেছেন যে তিনি বেশি দিন ইন্ডাস্ট্রিতে থাকবেন না। যা শুনে বেজায় মন খারাপ সোনামনি ভক্তদের।

অভিনেত্রীর মতে, ‘ আমি চেষ্টা করে যাচ্ছি, আগামী দিনে ভালো চিত্রনাট্য পেলে নিশ্চয়ই কাজ করব। তবে বেশিদিন নয়। ৪০ বছর পর্যন্ত কাজ করব, তারপর অবসর নিয়ে সারা পৃথিবী ঘুরব’।

Back to top button