বিনোদন

বিজ্ঞাপনের একদম নিচে কোনঠাসা ‘মোহর’, চরম রেগে গিয়ে ধারাবাহিক ‘বরণ’ বয়কটের ডাক দিলেন বাংলা সিরিয়াল প্রেমীরা !

একসময়ের বেঙ্গল টপার ‘মোহর’ এখন সম্প্রচারিত হচ্ছে দুপুর ২ টো থেকে। কারণ ওই স্লটে হতে চলেছে নতুন ধারাবাহিক ‘বরণ’। এটা বাংলা সিরিয়াল প্রেমীদের জন্য সুখবর না দুঃখের খবর তা বলা মুশকিল। বেশিরভাগ দর্শকদের মতামত, দুপুর রান্না বান্না, খাওয়া দাওয়া সহ অনেক কাজ থাকে, ঠিক ওই সময়ে এরকম হিট ধারাবাহিক দেওয়ার কোনো মানেই হয় না।এই খবর সোনার পর খুবই রেগে যাচ্ছেন দর্শকরা।

যাই হোক, এই সিরিয়াল থেকেই প্রথমবার টিভির পর্দায় আস্তে চলেছে ইন্দ্রানী পাল এবং সুস্মিতা মুখোপাধ্যায়। কিন্তু কি কাহিনী আছে এই গল্পে ? এই গল্পের দুটি প্রধান চরিত্র, রুদ্রিক আর তিথি। তিথি খুবই সাধারণ ঘরের মেয়ে, সম্মানকেই সবার উপরে স্থান দেন। আর অন্যদিকে রুদ্রিক একদম বড়লোক ঘরের ছেলে। তার জীবন একদমই আলাদা , জেক বলে একদম রঙ্গিন। রুদ্রিক হঠাৎ করেই গাড়ি দুর্ঘটনা করে ফেলে ,কিন্তু তাতে সে একদমই চিন্তিত না। এক গরিব মানুষের পায়ের উপর দিয়ে গাড়ি চালিয়ে দেয় সে। এই ঘটনার একমাত্র সাক্ষী তিথি। তিথি পুলিশ আর কাছে অভিযোগ দায়ের করে। ঠিক তখনি কাহানি মে টুইস্ট। হঠাৎ করেই তিথিকে বিয়ে করে ফেলে রুদ্রিক। ন্যায়ের জন্য কিভাবে লড়বে তিথি ? এবার কি করবার তিথি ? ভাবছেন তারপর কি হলো ? বাকিটা ধারাবাহিক এ দেখতে পারবেন।

কিভাবে তৈরী হল ‘বরণ’ ধারাবাহিক ? স্নেহাহিস চক্রবর্তীর চিত্রনাট্য, পরিচালনা, স্ক্রিনপ্লে এবং প্রযোজনা সংস্থা থেকেই তৈরি হয়েছে এই ‘বরণ’৷ এই ধারাবাহিক সম্প্রতি ৫ এপ্রিল থেকে রাট ৮ তার স্লটে দেখা যাচ্ছে। কিন্তু সমস্যা হল ধারাবাহিক বরণ আর প্রচার নিয়ে।

সম্প্রতি কোনো এক জায়গায় বরণ ধারাবাহিক এর বড় পোস্টের দেওয়া হয়েছে, পোস্টের এর একদম নিচে মোহর এর ছবি রেখে বলা হয়ে সম্প্রচারিত হবে দুপুর ২ টা থেকে। এই ব্যাপার টা জনগণ এবং মোহর এর অনুরাগীরা মেনে নিতে পারছেন না। মোহর কে অপমান করা হচ্ছে বলে তাদের ধারণা। জনগণের ধারণা এটাও যে ইচ্ছে করে মোহর এর স্লট পরিবর্তন করা হয়েছে ধারাবাহিক বরণ এর জন্য।

Back to top button