বিনোদন

ফের জল্পনা তুঙ্গে, সমস্ত বিতর্কের অবসান ঘটিয়ে এবারে প্রকাশ্যে এলো অভিনেত্রী নুসরতের বেবি বাম্পের ছবি!

টলিউডের বর্তমান সবথেকে হট নিউস হল নুসরতের মা হওয়ার খবর। যার জন্য টলিপাড়ায় চলছে জোর জল্পনা। সকলের মুখে একটাই কথা নুসরত মা হতে চলেছে কিন্তু সন্তানের বাবা কে? এই প্রশ্ন সকলেরই মনে দানা বাঁধছে। আবার ও জানা যায় যে সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরত। কিন্তু এবারে সরাসরি প্রকাশ পেল নুসরত জাহানের বেবী বাম্পের ছবি।

সম্প্রতি সোশ্যাম মিডিয়ায় প্রকাশ পাওয়া ছবিতে দেখা যাচ্ছে সেখানে শুধু নুসরত একা নয় তার সাথে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্রাবন্তীও ফ্রেমবন্দি হয়েছেন। ছবিতে নুসরত একটা সাদা রঙের ছোট্ট ঢিলে ঢালা পোশাক পরে আছেন, চোখে মুখে মাতৃত্বের আভা। এক গাল হাসি নিয়ে ছবিটি তিনি তুলেছেন। পোস্টটি নুসরত করেননি। কিন্তু সত্য কখনোই চাপা থাকে না প্রকাশ্যে আসবেই। ব্যবসায়ী রাজকুমার গুপ্ত নুসরতের বাড়িতে আড্ডায় যোগ দেন, যেখানে উপস্থিত ছিলেন যশ, শ্রাবন্তী, তনুশ্রী। তিনি সেই আড্ডারই ছবি দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

তবে এই নিয়ে যশ-নুসরত-নিখিল এখনো মুখ খোলেননি ।এর মাঝেই খবর মা হতে চলেছেন নুসরত জাহান। এই খবর প্রকাশ্যে আসতেই নিখিল জানিয়েছেন, তিনি নুসরতের সন্তানের বাবা নন। এমনকি গত ৬মাস ধরে তাদের মধ্যে কোনোরকম সম্পর্ক নেই বলে জানিয়েছেন নিখিল জৈন। অন্যদিকে নেটিজেনদের থেকে প্রশ্ন উঠেই আসছে তাহলে নুসরাতের গর্ভের সন্তানের বাবা কে? আর এটা জানার জন্যই অপেক্ষায় ছিলেন নেটিজেনরা।

অভিনেত্রী নুসরত নিজেই বিবৃতি জারি করে সাফ জানিয়ে দিলেন, তিনি নিখিলের সঙ্গে সহবাস করেছেন।এটা বিয়ে ছিল না। কারণ বিয়ে সামাজিক ও আইনি দুই মতেই হওয়া প্রয়োজন। নিখিল আর নুসরতের আইনি বিয়ে হয়নি।তবে তারা দুজনেই একসঙ্গে ছিলেন বলে জানিয়েছেন নুসরাত জাহান। এমনকি নুসরাত জানান, বিয়ে যখন হয়নি, তখন বিচ্ছেদের প্রশ্নই ওঠে না এই সম্পর্কে। এদিকে বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসতেই সকলের মনে নানান প্রশ্ন। সবাই নুসরতের আসল রূপ দেখে নেয়।

Back to top button