বিনোদন

ইউভানের সাত মাসের পূর্তিতে, বিলাসবহুল ৪২ তলা ফ্ল্যাটে হৈহুল্লোরে মাতলেন রাজ-শুভশ্রী, অদূরে বার্তা দিলেন অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে শুভশ্রী গাঙ্গুলি অন্যতম। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তার নাম আগে উঠে আসে। অভিনেত্রীর জনপ্রিয়তা নিয়ে বলার কিছু নেই। টলিউডে নিজের পরিশ্রমের ফলেই পাকাপাকি জায়গা করে নিয়েছেন। নিজের ক্যারিয়ার গড়ার পাশাপাশি জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে বর্তমান সুখেই রয়েছেন অভিনেত্রী।

গত বছরই রাজ-শুভশ্রীর কোন আলো করে আসে একমাত্র ছেলে ইউভান। বর্তমান টলিউডের একজন হট কেক হলেন ইউভান। তাঁর জন্মের পর থেকে তাকে নিয়েই দিব্বি মেতে থাকেন শুভশ্রী।সকলেই তাকে খুব ভালোবাসে। এখন থেকেই সেলিব্রিটি হয়ে উঠেছে ইউভান। এর আগে অন্নপ্রাশনের নানান ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন রাজ-শুভশ্রী। বর্তমান করোনা আবহে শ্যুটিং ফ্লোর বন্ধ থাকায় শ্যুটিং বন্ধ রয়েছে। বাড়িতেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

এর মধ্যেই সম্প্রতি ইউভানের সাত মাস পূরণ হয়ে গেছে। সেই জন্য বেশ খুশি তারা। ছেলের সাত মাসের জন্মদিন পূর্তিতে খুশি হয়ে মা ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন ক্যাপশনে লিখেছেন,” তোমার মিষ্টি হাসির জন্য স্ট্রেস রাট জাগা শরীরের পরিবর্তন সবকিছু সার্থক।” তারপরেই সকলে ইউভানকে আশীর্বা করেন। যেন সে বড় হয়ে মানুষের মত মানুষ হতে পারে। সকলের পাশে যেন দাঁড়াতে পারে।

বিধায়ক রাজ রাজনৈতিক কাজকর্মে ব্যাস্ত থাকলেও ভোলেননি তার দায়িত্ত্ব। মানুষের সাথে সাথে তার নিজের পপরিবার ও ছেলের দিকেও নজর রয়েছে।সম্প্রতি রাজ তার সন্তান ইউভানকে নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে বাবা ছেলের দুষ্টুমি দেখা যাচ্ছে।ইউভানকে কাধে নিয়ে রাজ মজা করছেন।বাবার গাল, কপাল খামচে কিছু বলতে চাইছে সে। এই বলার সময় বাবা ডাক শুনতে পেলেন রাজ চক্রবর্তী। ব্যাস সন্তানের মুখে প্রথম বাবা ডাক শুনে খুশিতে মশগুল হয়ে ওঠে রাজ।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button