বিনোদন

বিয়ের শেষে শ্বশুর-বৌমা বাঁধলো জুটি গানে গানে,বাসর রাতের জমলো আসর,মিললো সুর তালে তালে

টলিউডের জনপ্রিয় দুষ্টু মিষ্টি অভিনেত্রী তৃণা সাহার অভিনয় দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা । বর্তমানে ‘খড়কুটো’ ধারাবাহিকে ‘গুনগুন’ চরিত্রে অভিনয় করছেন তৃনা সাহা। যেখানে সৌজন্য আর গুনগুনের বাড়িতে বিয়ের সানাই বাজছে । সৌজন্য চরিত্র ও গুনগুন চরিত্রটি যেন ভক্তদের মনে একেবারে জায়গা করে নিয়েছে। প্রতিদিন সন্ধ্যে সাড়ে সাতটা বাজলেই ‘খড়কুটো’ দেখতে ভক্তদের ভিড় পরে যায় টিভির পর্দায়।

আপাতত গুনাগুনের পরিবার ও সৌজন্যের পরিবার গুনগুন-সৌজন্যের বিয়ে নিয়ে মেতে রয়েছেন । গুনগুন প্রথমে বিয়ের করবোনা করবোনা বলেও এখন বিয়ের আনন্দে মরশুল।গুনগুন সৌজন্যের বাড়িতে হলুদ কোটার অনুষ্ঠানে হাজির হয়ে সেখানেই ননদ সাজিকে সঙ্গী করে মনের সুখে নেচেছিলেন । এমনকি বিয়ের দিন শশুর বাড়ি থেকে গুনগুণের গায়ে হলুদের তত্ত্ব এলে এদিন শশুর বাড়ির লোকেদের সঙ্গেও নাচ করতে দেখা যায় গুনগুনকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন গুনগুন। যেখানে তাকে দেখা যাচ্ছে, পরনে লাল লেহেঙ্গা, কপালে চন্দন, গা ভর্তি গয়না, মাথায় মুকুট ও সাথে ওড়না। টুকটুকে কনের সাজে ধরা দিয়েছেন ‘খড়কুটো’র নায়িকা।বিয়ে বাড়ি বলে কথা একটু হই হুল্লোড় তো থাকবেই । তাই তো এবার দুই ননদের সঙ্গে এক কান্ড করে বসলেন অভিনেত্রী।

বিয়েতে গুনগুন নিজেই বসিয়ে নিলেন গান বাজনার আসর।আর সেই আসরে শশুরের সাথে বসে গানের সুরের তালে তাল মিলিয়ে গাইলেন গান। আর সেই গান শুনে দর্শকরা হলেন মুগ্ধ। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।

Back to top button