বিনোদন

শেষে হচ্ছে ‘মিঠাই’, হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়লেন সৌমিতৃষা কুন্ডু, চিন্তায় ভক্তরা

জি বাংলার মিঠাই সিরিজের জন্য দুঃসংবাদ। কখনও কখনও আপনি সিরিজ বন্ধ এবং সংগ্রহ ব্যর্থতা সম্পর্কে খবর শুনেছেন আবার কখনো বা সেট ভেঙে যাওয়ার।গতকাল শেষবারের মত মিঠাইয়ের পরিচালনা করলেন পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস। যে মানুষটি মিঠাইকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে এসেছেন তিনিও মিঠাই ছেড়ে চলে গেছেন।

মিঠাই সম্পর্কে খবর প্রকাশের পর দর্শকরা ধারণা করছেন যে এটিই সিরিজের আসল সমাপ্তি। এরই মধ্যে দুঃসংবাদ ভক্তদের জন্য । খোদ মিঠাই রানী ওরফে সৌমিতৃষা কুন্ডু হঠাৎ করেই খুব অসুস্থ হয়ে পড়েন। এই খবর মিঠাই ভক্তদের উদ্বিগ্ন করেছে। কি হয়েছে অভিনেত্রীর।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রীবলেছেন, তাঁর পিঠে খুব ব্যথা। কিন্তু এই যন্ত্রণা সত্ত্বেও তাকে কঠোর পরিশ্রম করতে হয়েছে। মিঠাই আগে শুধু একটি নতুন সংগ্রহ যোগ করা হয়েছে. পিঠে ব্যথা নিয়ে অনেকবার সিঁড়ি বেয়ে উঠতে হয়েছে তাকে। এতে তার ব্যথা আরও বেড়ে যায়। তাই তিনি দ্রুত চিত্রগ্রহণ শেষ করলেন, বাড়িতে গিয়ে ডাক্তারের কাছে গেলেন।

কিন্তু হঠাৎ তার এমন শারীরিক জটিলতা কেন? অভিনেত্রী বলেছিলেন যে শুটিংয়ের সময় তিনি ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকার কারণে এটি ঘটেছে। তার খারাপ অবস্থার কথা জানার পর ভক্তরা চিন্তিত।

Back to top button