বিনোদন

মাত্র ২৯ বছর বয়সেই হয়েছেন কোটি কোটি টাকার মালিক, জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী

দক্ষিণী ও মালায়ালম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী হলেন সাই পল্লবী। মালায়ালম ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় নায়িকা খবরের শিরোনামে আসেন ২০১৯ সালের একটি ফেয়ারনেস করিমের বিজ্ঞাপনের প্রস্তাব ফিরিয়ে দিয়ে। এরপর এই জনপ্রিয় নায়িকা একটি শপিং মলের প্রস্তাব ফিরিয়ে দিয়ে আবার চলে আসেন খবরের শিরোনামে।প্রসঙ্গত, এই সিনেমায় সাি পল্লবী ছাড়াও অভিনয় করেছেন অঞ্জলী, গৌতম বাসুদেবা মেনন, কালিদাস জয়রাম, কাল্কি কোয়েচলিন, প্রকাশ, সান্তনু ভাগ্যরাজ প্রমুখ। সাই পল্লবী অভিনয় করেছেন ‘ওর ইরাভু’ শিরোনামের গল্পে।

আর এবার ২০২০ সালে এসে আবারো একই ঘটনার পুনরাবৃত্তি করলেন এই জনপ্রিয় নায়িকা। একটি ব্র্যান্ডেড কোম্পানির মাত্র কয়েক সেকেন্ডের বিজ্ঞাপনে মুখ দেখালেই তিনি উপার্জন করতে পারতেন ২ কোটি টাকা। তবে এই নায়িকা ওই পণ্যের বিরোধী হওয়ার কারণেই ফিরিয়ে দিয়েছেন সেই বিজ্ঞাপনের প্রস্তাব। আর এই ঘটনায় জনপ্রিয় এই নায়িকার চরিত্রের সৌন্দর্য্য বেড়েছে বলে মনে করেন তার ফ্যান ও ঘনিষ্টরা।

 

View this post on Instagram

 

A post shared by Sai Pallavi (@saipallavi.senthamarai)

সাই বর্তমান একজন খুবই জনপ্রিয় অভিনেত্রী। পরপর তাঁর কয়েকটি ফিল্ম সুপারহিট হয়, যেগুলি হল ‘ফিদা’, ‘কারু’, ‘মারি টু’, ‘কালি’। এই মুহূর্তে অভিনেত্রীর পারিশ্রমিক ২ কোটি টাকা। ‘দি নেট ওর্থ’ পোর্টালের প্রতিবেদন অনুসারে, 2020 সালে সাইয়ের মোট সম্পদের পরিমাণ ছিল 4 মিলিয়ন ডলার বা চৌত্রিশ কোটি টাকা।বছরে সাইয়ের আয় পাঁচ থেকে সাত কোটি টাকা। তবে বিভিন্ন ব‍্র‍্যান্ড এনডোর্সমেন্ট করা সত্ত্বেও ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপনে কাজ করতে চাননি সাই। তিনি মনে করেছিলেন যে এই ধরণের বিজ্ঞাপন অনৈতিক।

অভিনেত্রী সাইয়ের প্রথম মুক্তিপ্রাপ্তর ছবি হল ‘পাতা কাধাইগাল’। তার পাশাপাশি তিনি ‘লাভ স্টোরি’ ও ‘ভিরাতা পারভাম’ নামে দুটি তেলেগু ফিল্মের শ্যুটিং শেষ করেছেন। এর পাশাপাশি চলছে ‘শ‍্যাম সিংহরায়’ ফিল্মের কাজ।মা-বাবার সঙ্গে তামিলনাড়ুর কোয়েম্বাটোরে একটি সুন্দর বাংলোতে থাকেন সাই যার চারপাশ বাগান দিয়ে ঘেরা। বেশ কয়েকটি গাড়িও আছে অভিনেত্রীর।

Back to top button