বিনোদন

‘প্রথমে তারা হেসেছিল…’ ইউটিউব থেকে সিলভার প্লে-বাটন পেয়ে দেবচন্দ্রিমা তার হেটার্সদের দিলেন কড়া জবাব

‘করোনা আবহের মধ্যেই অনেকে কাজ হারিয়েছেন। বহু মানুষের অবস্থা খুবই খারাপ। বর্তমানে লকডাউনের জন্য সকলেই গৃহবন্দী হয়ে রয়েছেন। এরই মধ্যে কেউ কেউ তাদের নিজস্ব ইউটিউব চ্যানেল খুলেছেন। টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় তিনি নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছিলেন। তবে তার এই চ্যানেলটি নতুন নয়। তার বয়ফ্রেন্ডের সাথে তিনি এই চ্যানেলটি আগেই খুলেছিলেন। দেবচন্দ্রিমা -র ইউটিউব চ্যানেল ‘দি কনফিউজড বক্স’ এর মধ্যেই পেল সিলভার প্লে বাটন।

ইউটিউব চ্যানেল তো অনেকেই খোলেন কিন্তু সকলের আশা থাকে যে সিলভার প্লে-বাটন পাওয়ার। কারণ ইউটিউবারদের কাছে এটি পাওয়া অত্যন্ত আনন্দের । দেবচন্দ্রিমা সিলভার প্লে বাটন পাওয়ার খবর ইন্সটাগ্রামে সকল অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন।হাতে সিলভার প্লে বাটন নিয়ে দেবচন্দ্রিমা ছবি শেয়ার করে নেটিজেনদের ধন্যবাদ জানিয়েছেন। এর জন্য তিনি তার হেটার্সদের ধন্যবাদ জানিয়েছেন। সাধারণত ইউটিউব চ্যানেল খোলার পর ইউটিউবার হিসেবে বিভিন্ন কটুক্তির সম্মুখীন হতে হয়। তিনিও হয়েছিলেন। দেবচন্দ্রিমা এই ঘটনাকে ইতিবাচক ভাবে নিয়েই এগিয়ে গিয়েছেন। এবং বর্তমান তিনি সাফল্যের পথে।

সকলের প্রিয় চারু। খুবই সাধাসিধে ও একজন সরল মনের মানুষ। দর্শক তার এই আচরণেই তাকে ভীষণ ভালোবাসে। কিন্তু বাস্তব জীবনে এই মেয়ে পুরো উল্টো। পর্দার ওপারে যতটা শান্ত, কিন্তু পর্দার বাইরে একদম দুস্টুমীতে ভরা এই ষ্টার জলসায় জনপ্রিয় ধারাবাহিক ‘সাঁঝেরে বাতি’-র চারু অর্থাৎ দেবচন্দ্রিমা সিংহ রায়। ধারাবাহিকে সকলে চারুকে শান্ত ও ঠান্ডা মাথার মেয়ে বলেই বেশি পছন্দ করে। অভিনয় ছাড়াও অভিনেত্রী ঘুরতে বেশ পছন্দ করেন। তাই মাঝে মধ্যেই ঘুরতে বেরিয়ে পড়েন।

অভিনেত্রী রিল লাইফে বিবাহিত হলেও রিয়টেল লাইফে কিন্তু বিবাহিত নন। তবে প্রেম করেন না তা কিন্তু নয়। লাইফ পার্টনার ঠিক করা হয়ে গেছে অভিনেত্রীর। তিনিও একজন অভিনয় জগতের মানুষ। পাত্রের নাম শায়ন্ত মোদক, নিজেই জানিয়েছেন অভিনেত্রী। দের প্রেমের কথা টলিপাড়ায় কারোর অজানা নয়। সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত রিল লাইফে প্রেম করতে করতে হয়। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। কিন্তু নিজেদের ভালোবাসার কথা ৩ বছর পর ২০২০র ১৪ ফেব্রুয়ারিতে প্রকাশ্যে আনেন।

Back to top button