বিনোদন

রাত যত বেড়ে যায় আমার শরীরের এনার্জিও বেড়ে যায় : মধুমিতা সরকার

বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার সে একের পর এক হিট ধারাবাহিকে অভিনয় করার পর এখন সে সিনেমার জগতে এসে বেশ কয়টি সিনেমায় করে ফেলেছেন সে জানিয়েছেন অন্যান্য অভিনেত্রীদের ২০২০ সালটি খারাপ গেলেও তাঁর কাছে খুব স্পেশাল ছিল কারণ গত বছর অভিনেত্রী টেলিভিশন ছাড়ার পর পরই দুটি বিগ প্রজেক্ট সিনেমাতে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন প্রথমত অর্জুন চক্রবর্তীর বিপরীতে থেকে ‘লাভ আজ কাল পরশু’ সিনেমাতে অভিনয় করেছিলেন এরপর ২০২০ সালে ২৫ ডিসেম্বর ক্রিস্টমাসের দিন রুপোলি পর্দায় মুক্তি পেয়েছিল মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি ‘চিনি’। পরিচালক মৈনাক ভৌমিকের এই সিনেমাতে রয়েছে মা ও মেয়ের একটি মিষ্টি সম্পর্কের গল্প তাঁর এই গল্পটির জন্য আবারও দেখা হলো অপরাজিতা ও মধুমিতার। বাস্তবের মা-মেয়ের সম্পর্কের কারণেই এই সিনেমাটি তৈরী করা হয়েছে এই গল্পে মধুমিতা চরিত্রের নাম চিনি। মধুমিতার চিনির অভিনয় করে অনেক দর্শকের কাছে প্রিয় পাত্রী হয়ে উঠেছে এখন অভিনেত্রী মধুমিতাকে সবাই পাখি নয় চিনি বলেই বেশি পছন্দ করেন।

পর পর দুটি হিট সিনেমাতে অভিনয় করার পর এরপর আরো একটি সিনেমাতে কাজ করার সুযোগ পান অভিনেত্রী মধুমিতা সরকার। জাতীয় পুরুস্কার প্রাপ্ত পরিচালক সুপ্রিয় সেনের নির্দেশে এই ছবিটি করা হয় আর এই ছবিটির নাম হল ‘ট্যাংরা ব্লুজ’ এবং এই ছবিতে অভিনেত্রী মধুমিতাকে এই প্রথম অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে স্কিন শেয়ার করতে দেখা যাবে। এই সিনেমাতে পরমব্রতর চরিত্রের নাম হল সঞ্জীব মণ্ডল আর মধুমিতার চরিত্রের নাম জয়ী এবং এই ছবিটি রিলিস হবে ‘হইচই’-ওয়েব সিরিজের মাধ্যমে। এই সিনেমাতে মধুমিতা অর্থাৎ জয়ী হলেন মুম্বাইয়ের একজন উঠিত সঙ্গীত পরিচালক আর তাঁর সাথে পরমব্রত অর্থাৎ সঞ্জীবের সম্পর্ক কেমন হয় সেটার দেখার বিষয়।

টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম হলেন মধুমিতা সরকার সে অভিনয়ের সাথে সাথে নিজের বোল্ড ফটোশুট করে মাতিয়ে রেখেছেন অভিনেত্রী এখন সিরিয়ালের লুক ছেড়ে নিজেকে আরো সুন্দর ও হট করে স্টাইলিশ রুমে এসেছেন আর এই রূপের সৌন্দর্য দিয়ে টলিউডের হট ডিভা হয়ে উঠেছে এছাড়াও তাঁর এই রূপ দেখে পুরো পাগল নেটিজেনরা। অভিনেত্রী কখনো শাড়ি বা আবার কখনো শর্টস পরের হাজির হল সকলের সামনে এই সব কিছুতেই নিজেকে সাবলীলভাবে তৈরী করেছেন।

অভিনেত্রী মধুমিতা এখন দিন রাত দিয়েই শুধু নতুন সিনেমার শুটিং করছে এর সাথে আবার ফটোশুটেও কাজ করছেন এত ব্যস্ততার মধ্যেও আবার ইন্সটাগ্রামে মজার ভিডিও ছাড়তে ভোলেনি। অভিনেত্রী সারাদিন কার করার পরেই নাকি তাঁর রাতে কাজ করা এনার্জি থাকে সকলের যেমন দিনেরবেলা কাজ করার পর রাতে ঘুম পায় কিন্তু মধুমিতার ক্ষেত্রে পুরোটাই উল্টো এছাড়াও বিকেল বেলা শুটিং করতে খুব ভালো লাগে তাঁর। আর কিছুদিন পরেই হইচই ওয়েব সিরিজে মুক্তি পাচ্ছে তাঁর ‘চিনি’ সিনেমাটি আর তার জন্যই এই মজার ভিডিওটি। মুহূর্তে ভাইরাল অভিনেত্রী মধুমিতার এই মজার ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button