বিনোদন

IndianIdol: দেখতে দেখতে কাটলো দীর্ঘ ৮ মাস! ফলাফল ঘোষণা হতেই পবনদীপকে জড়িয়ে ধরলেন অরুণিতা

সম্প্রতি শেষ হল ইন্ডিয়ান আইডল সিজন ১২ র গ্র্যান্ড ফিনালে। গত রবিবার টানা ১২ ঘণ্টার লাইভ প্রোগ্রাম চলে। শেষে বিজয়ীর ট্রফি ওঠে উত্তরাখণ্ডের পবনদীপ রাজনের হাতে। এদিন পবনদীপ পান নগদ ২৫ লাখ টাকা, এবং একটি বিলাসবহুল গাড়ি। ওইদিন, ইন্ডিয়ান আইডল জিতে পবনদীপ বলেন, “ইন্ডিয়ান আইডল ১২-এর বিজেতার শিরোনাম পেয়েছি, তা বিশ্বাসই করতে পারছি না। এখনও মনে হচ্ছে স্বপ্ন দেখছি। বাস্তব আর স্বপ্নের ফারাক করতে পারছি না। বিশাল বড় সম্মান পেলাম। আমাকে যাঁরা ভালোবেসে ভোট দিয়েছেন তাঁদের অজস্র ধন্যবাদ। আপনাদের জন্যই আমার এই জয়। যাঁরা এই সিজনে অংশগ্রহণ করেছিলেন, তাঁদের সকলকে ধন্যবাদ জানাই। সমস্ত সঙ্গীতশিল্পী, আমাদের কোচেরা, আমার সঙ্গে থাকা প্রতিযোগীরা, সকলকে ধন্যবাদ জানাই।”

গত বছর থেকে এই রিয়্যালিটি শো শুরু হয়। তখন থেকেই নির্মাতাদের তরফ থেকে পবনদীপ রাজন আর বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলালের প্রেমের একটা অ্যাঙ্গেল তুলে ধরা হয়েছিল। সেই সময় থেকেই পবনদীপ-অরুণিতার প্রেম চর্চায়। এদিকে পবনদীপ সবার সামনে অরুণিতাকে নিজের বিশেষ বন্ধু হিসেবে সকলের সামনে প্রকাশ করে ফ্রেন্ডশিপ ব্যান্ড পরিয়ে দিচ্ছেন মঞ্চে।

এদিকে, এদিনের মঞ্চে শেষ বাজি মারেন পবনদীপ, এবং দ্বিতীয় স্থানে থাকে বাংলার মেয়ে অরুণিতা। শো শেষ হয়ে গেলেও এই জুটির রসায়ন শ্রোতারা মিস করছেন। প্রতিদিন গান শোনার পাশাপাশি এই দুজনকে জমিয়ে উপভোগ করতেন দর্শকরা। এমনকি শেষ দিনেও আবেগ জমিয়ে পবনদীপকে জড়িয়ে ধরেন অরুণিতা।

পবনদীপ নিজেও অরুণিতা প্রসঙ্গে বলেছিলেন, ‘এখানে আমরা সবাই খুব ভালো বন্ধু। তবে অরুণিতা আমার সবচেয়ে ভালো বন্ধু। বুড়ো বয়স অবধি ওর সঙ্গে সম্পর্ক রাখতে চাই।’ আর অরুণিতা বলেছিলেন, ‘৮ মাস একসঙ্গে থাকার পর সবার সঙ্গেই একটা ভালো সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে। শো-তে অনেক কিছু দেখানো হয়। তবে সেটাকে এত সিরিয়াসলি নেওয়ার কিছু নেই।’

Back to top button