বিনোদনভাইরাল ভিডিও

আমির খান ও কিরণের ডিভোর্সের খবর ছড়িয়ে পড়তেই স্ত্রীর হাত ধরে অনস্ক্রিন মুখ খুললেন অভিনেতা

গত শনিবার অর্থাৎ ৩ ই জুলাই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত গ্রহণ করেন আমির খান ও স্ত্রী কিরণ রাও । বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে আমির খান ও কিরণ রাও বিজ্ঞপ্তি প্রকাশ করে জানান, আমাদের এই দীর্ঘ ১৫ বছর দাম্পত্যে আমরা দুজনেই একসাথে মধুর কিছু সময় একসঙ্গে কাটিয়েছি যা হাসি, আনন্দতে ভরা। আর এর মধ্যে দিয়েই দুজনের সম্পর্কে ধীরে ধীরে বিশ্বাস, সম্মান এবং ভালবাসা জন্ম নিয়েছিল। কিন্তু এবারে আমরা দুজনেই আমাদের জীবনের নতুন পর্ব শুরু করতে চলেছি। স্বামী-স্ত্রী হিসেবে নয়। বরং অভিভাবক হিসেবে, একটা পরিবার হিসেবে।

বিয়ে একটা জন জন্মান্তরের বন্ধন। কিন্তু বর্তমান কালে বিয়ে হওয়ার কয়েকবছর পপির বিচ্ছেদের সিদ্ধান্ত নেন দম্পতি। এই দীর্ঘ সম্পর্কের বিচ্ছেদ প্রসঙ্গে বিজ্ঞপ্তির মধ্যে দিয়ে আমির ও কিরণ রাও আরও জানালেন, আমরা বহুদিন আগে থেকেই আলাদা হয়ে যাওয়া নিয়ে চিন্তা করছিলাম। আমরা শুধু অপেক্ষা করছিলাম সঠিক সময়ের।তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই কোনো প্রভাব পড়বে না। আমরা দুজনে মিলেই সন্তান আজাদকে বড় করে তুলবো। একসঙ্গে ছবি ও পানি ফাউন্ডেশনের কাজ করব।

 

পাশাপাশি তিনি আরও জানান যে আমাদের পরিবার বন্ধু ও আত্মীয়-পরিজনকে ধন্যবাদ জানাই আমাদের পাশে সব সময় থাকার জন্য। এবার বিবাহ বিচ্ছেদের মত বড় সিদ্ধান্তের সময়ও আপনাদের আশীর্বাদ ও শুভেচ্ছা প্রার্থনা করি। এই বিবাহবিচ্ছেদকে কখনই শেষ হিসেবে নয়, বরং নতুন শুরু হিসেবে দেখার অনুরোধ করছি। নতুন এক অধ্যায় শুরু হল আমির খান ও কিরণ রাও-এর জীবনে বিবাহবিচ্ছেদের মধ্যে দিয়ে।

অবশ্য তারা নাইজেরিয়া সংবাদমাধ্যমে জানান যে তারা বিচ্ছেদ নিয়েছেন এতে তারা দুজনেই খুশি। কারণ জীবন শুরু করার ইচ্ছায় রয়েছেন তারা।তাদের দুজনের পানি ফাউন্ডেশন আছে যেখানে দুজনে একসঙ্গে কাজ করবেন বলে জানিয়েছেন এবং তাদের সন্তান আজাদকে তারা একসঙ্গে দেখাশোনা করবেন।এদিন ক্যামেরার সামনে আমির খান ও স্ত্রী কিরণ রাও দুজনেই হাত ধরে জানান যে তারা এই বিচ্ছেদ নিয়ে নতুন জীবন শুরু করতে চান। অনুরাগীদের হতাশ হতে বারণ করেছেন। তারা জানিয়েছেন যে ব্যাক্তিগত বিচ্ছেদে তারা কাজের জগৎ নষ্ট করবেন না। এদিকে গুঞ্জন রটাচ্ছে যে আমির খানের সাথে অভিনবেত্রী ফাতেমার ‘দঙ্গল’ সিনেমার পর থেকে একটা সম্পর্ক তৈরী হয়েছে। যদিও এই দঙ্গল অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেন,”মানুষ ভুয়ো তথ্যকে নিয়ে নিজেদের মতো গল্প বানিয়ে নিচ্ছে দেখে অত্যন্ত বিরক্ত আমি।” তবে এই মনে হয় প্রথম যে বিচ্ছেদের পর কারো মনে কোনো আক্ষেপ নেই। তারা কাজের জায়গাকে ঠিক রাখবে।

 

View this post on Instagram

 

A post shared by BollywoodNow (@bollywoodnow)

Back to top button