বিনোদন

আলো নিভতেই ক্যামেরার সামনে পোশাক খুলে ফেললেন হিনা, অন্তর্বাসের সেক্সি অ্যাটায়ারে ঝড় তুললেন নায়িকা

বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও অনেক জনপ্রিয়তা আছে। এরকম বহু অভিনেতা অভিনেত্রী আছেন তাদের মধ্যে অন্যতম একজন হচ্ছেন হিনা খান। ষ্টার প্লাসে ‘ইয়ে রিস্তা কেয়া কেহেলাটা হ্যায়’ ধারাবাহিকে আখড়া চরিত্রে অভিনয় করে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়াও বিগ বস ১১ তে ফার্স্ট রানার আপ হন। বর্তমানে হিনা টেলিভিশনের একজন সর্বোচ্চ উপার্জনকারী অভিনেত্রী।

কর্মব্যাস্ত জীবনের মাঝেও হিনা খান সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। বর্তমানে ফ্যাশন দুনিয়ায় পাল্লা দিয়ে কাজ করছেন তিনি।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে নেটিজেনদের মনে ঝড় তুলেছেন অভিনেত্রী হিনা খান। হিনা ব্যক্তি গত জীবনের প্রায় সবটাই ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। তাই এবারও তার ব্যতিক্রম হলো না। ক্যামেরার সামনেই আলো নিভতেই খুলে ফেললেন পোশাক।এরপর অন্তর্বাসে হট পোজ দিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী ।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের অনেকেই প্রশংসায় ভরিয়ে দেন বলিউড অভিনেত্রী হিনা খানকে। বন্যা বয়ে হ্যা লাইক কমেন্টের। ভিডিওটিতে দেখা যায়, হিনার পরনে ছিল কালো হট প্যান্ট ও সাদা শার্ট।এরপর আলো নিভে যেতেই অন্তর্বাস পরে উদ্দাম নাচ করেন অভিনেত্রী। তবে হিনা যে এই ভিডিওটি মজার ছলেই করেছেন তা দেখেই বোঝা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by HK (@realhinakhan)

Back to top button