বিনোদন

একটি প্রজেক্ট শেষ হতেই হাতে আরেকটা প্রজেক্ট, ‘আলো ছায়া’র আকাশ এবারে ‘শ্রীময়ী’তে

জী বাংলার জনপ্রিয় ধারাবাহিক আলো ছায়া। প্রত্যেকের প্রিয় একটি ধারাবাহিক ছিল আলো ছায়া। কিন্তু এই ধারাবাহিক শেষ হতেই মন খারাপ সকল দর্শকদের। কিন্তু এই মন খারাপের মাঝেও আছে সুখবর। আলো ছায়ার আকাশ আসছে এখন লীনা গঙ্গোপাধ্যায়ের শ্রীময়ী’ ধারাবাহিকে।একেই বলে ভাগ্য, একটা শেষ হতে না হতেই আরেকটা কাজ পাওয়া এই বাজারে ভাগ্যের ব্যাপার বটে। নতুন কাজ পেয়ে খুশি অভিনেত্র

‘শ্রীময়ী’ ধারাবাহিক ষ্টার জলসার একটি হিট ধারাবাহিক। টিআরপির দিক থেকেও এগিয়ে থাকে এই ধারাবাহিক। ধারাবাহিকে ঐশি ভট্টাচার্য ওরফে শ্রীময়ী সেনগুপ্তের মেয়ে দিথি সেনগুপ্তের বিপরীতে দেখা যাবে অর্ণবকে অর্থাৎ আলো ছায়ার আকাশকে।আর এবারে আলো ছায়া ধারাবাহিকের আকাশের প্রবেশে গল্পের মধ্যে আলাদা মজা আস্তে চলেছে।

জায়েদ বাংলাতেও আলো ছায়া ধারাবাহিকের জনপ্রিয়তা কম ছিল না। দর্শকেরা পছন্দ করতো এই ধারাবাহিক। আলো আর আকাশের জুটি যথেষ্ট জনপ্রিয় ছিল টেলি অনুরাগীদের কাছে। এবং তাদের মিষ্টি রসায়ন দিয়ে সেই গল্পের ইতি টানেন পরিচালক। কিন্তু এতো তাড়াতাড়ি ধারাবাহিক শেষ হয়ে যাবে তা দর্শকরা মেনে নিতে পারেননি।

ষ্টার জলসা আর জী বাংলা বাংলা ধারাবাহিক চ্যানেলের মধ্যে অন্যতম। দুই চ্যানেলের সবসময় একটা লড়াই লেগেই থাকতো। যে কোন ধারাবাহিক কতটা এগিয়ে থাকে টিআরপির দিক থেকে। গুঞ্জন অর্ণব বন্দ্যোপাধ্যায় ওরফে আকাশকে দেখা যাবে শ্রীময়ী র মেয়ে দিথি সেনগুপ্তের বিপরীতে। এখনও পর্যন্ত অবশ্য অর্ণবকে এই নতুন ধারাবাহিকে দেখা যায়নি। তবে খুব শীঘ্রই দেখা যেতে পারে অর্ণবকে ‘শ্রীময়ী’তে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button